Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: শনিবার, ১৯ অক্টোবর, ২০২৪
সর্বশেষ সংষ্করণ 2024-10-18T19:58:12Z
লিড নিউজসিলেট

সিলেটে কিশোরদের হাতে কিশোর খুন

বিজ্ঞাপন

ডেস্ক রিপোর্ট : আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে পূর্ব বিরোধের জের ধরে সিলেটের সাগরদিঘির পারে শাওন আহমেদ (১৭) নামে এক কিশোর নিহত হয়েছে।

শুক্রবার (১৮ অক্টোবর) সন্ধ্যায় সিলেট নগরের সাগরদিঘীরপাড় ১১ গলির ভেতরে এ ঘটনা ঘটে।

নিহত শাওন হবিগঞ্জ জেলা সদরের মোহাম্মদপুরের বাসিন্দা সেলিম মিয়ার ছেলে। পরিবারের সঙ্গে তিনি নগরের বনকলাপাড়া এলাকায় বসবাস করতেন। শাওন ও তার ভাই নগরের সুরমা মার্কেটে প্রিন্টিং ব্যবসা করতেন।

জানা গেছে, সিলেট নগরের বাগবাড়ি এলাকা ও সাগরদিঘিরপাড় এলাকার কিশোরদের মধ্যে আধিপত্য বিস্তার নিয়ে বিরোধ চলছিল। কিছুদিন আগে তাদের সিনিয়ররা বিষয়টিতে হস্তক্ষেপ করে সমাধান করে দেন। তারপরও ভেতরে ভেতরে চাপা ক্ষোভ বিরাজ করছিল। তারই জেরে শুক্রবার সন্ধ্যায় বাগবাড়ির কয়েকজন কিশোর সাগরদিঘিরপাড়ে এসে শাওনকে উপর্যুপরী ছুরিকাঘাত করে ফেলে রেখে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যান। সেখানে আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় রাত ১০টার দিকে অতিরিক্ত রক্তক্ষরণগত কারণে শাওনের মৃত্যু হয়। 

বিষয়টি নিশ্চিত করেছেন সিলেট মহানগর পুলিশের উপ-পুলিশ কমিশনার ভারপ্রাপ্ত (উত্তর) মোহাম্মদ শাহরিয়ার আলম।

তিনি বলেন, ‘পূর্ব বিরোধের জেরে ছুরিকাঘাতে শাওনের নামের একজনের মৃত্যু হয়েছে। স্থানীয়রা আহত অবস্থায় উদ্ধার করে ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে তার মৃত্যু হয়। ঘটনার সঙ্গে জড়িতদের ধরতে আমাদের অভিযান অব্যাহত রয়েছে।’




বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ