Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: সোমবার, ৭ অক্টোবর, ২০২৪
সর্বশেষ সংষ্করণ 2024-10-07T16:02:46Z
গোলাপগঞ্জ

গোলাপগঞ্জে শহীদদের স্মরণে কাওয়ালী সন্ধ্যা অনুষ্ঠিত

বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক : সিলেটের গোলাপগঞ্জে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে নিহত সকল শহীদদের স্মরণে ইনকিলাব মঞ্চ গোলাপগঞ্জের আয়োজনে ইসলামী কাওয়ালী ও নাশিদ সন্ধ্যা অনুষ্ঠিত হয়েছে।

রোববার(৬ অক্টোবর) সন্ধ্যা ৬টায় গোলাপগঞ্জ পৌরসভা প্রাঙ্গণে এ ইসলামী কাওয়ালী ও নাশিদ সন্ধ্যা অনুষ্ঠিত হয়। এতে অংশগ্রহণ করে মনোমুগ্ধকর নাশিদ পরিবেশন করেন দেশের জনপ্রিয় নাশিদ শিল্পী আবু উবায়দা ও কলরবের শিল্পীরা। এসময় কাওয়ালী পরিবেশনায় ছিলো জনপ্রিয় কাওয়ালী ব্যান্ড স্টুডিও ফোকাস।

 ক্বারী আহমদ মারজানের পবিত্র কোরআন তেলাওয়াতের মাধ্যমে শুরু হয় এ অনুষ্ঠান। এসময় কাওয়ালী, দেশের গান ও শিল্পী আবু উবায়দার গানের মাধ্যমে মেতে ওঠে কয়েক হাজার শিক্ষার্থী ও সাধারণ জনতা।

তরুণ সাংবাদিক ও সমাজকর্মী দেলওয়ার হোসেন মান্নার পরিচালনায় অনুষ্ঠানের আলোচনা পর্বে স্বাগত বক্তব্য রাখেন এমটিভি ইউরোপের গোলাপগঞ্জ প্রতিনিধি ফাহিম আহমদ। 

অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথির বক্তব্য রাখেন ঢাকা মহানগর উত্তর জামায়াতের আমীর মোহাম্মদ সেলিম উদ্দিন, সিলেট জেলা বিএনপির সদস্য ও সাবেক সংসদ সদস্য পদপ্রার্থী ফয়সল আহমদ চৌধুরী, গোলাপগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর মোহাম্মদ আব্দুন নাসের, সাবেক উপজেলা চেয়ারম্যান হাফিজ নজমুল ইসলাম , বিএনপি নেতা গোলাম কিবরিয়া চৌধুরী শাহিন, সাবেক ইউপি চেয়ারম্যান রেহান উদ্দিন রায়হান, বাংলাদেশ খেলাফত মজলিস সিলেট জেলার সভাপতি মাওলানা ইকবাল হুছাইন, বিশিষ্ট আলেমে দ্বীন মাওলানা আব্দুল গাফফার, জেলা বিএনপি নেতা তামিম ইয়াহিয়া আহমদ।

আয়োজকদের পক্ষে বক্তব্য রাখেন সায়েক আহমদ চৌধুরী, মাহফুজ খান, তামিম আহমদ, তাওসিফ আহমদ চৌধুরী, আরিফ আহমদ চৌধুরী ও ছাত্রদের পক্ষে মো: আল আমিন প্রমুখ।
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ