Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: মঙ্গলবার, ৮ অক্টোবর, ২০২৪
সর্বশেষ সংষ্করণ 2024-10-08T17:15:38Z
সিলেট

সিলেটে র‌্যাবের হাতে ২ শাবি ছাত্রলীগ নেতাসহ আটক ৩

বিজ্ঞাপন

ডেস্ক  রিপোর্ট : সিলেটে র‌্যাবের অভিযানে শাহজালাল বিশ্ববিদ্যালয়ের ২ ছাত্রলীগ নেতাসহ ৩ আ’লীগ নেতাকর্র্মীকে আটক করা হয়েছে।

র‌্যাব-৯ সূত্রে জানা গেছে, র‌্যাব- ৯ ও ১৪ এর যৌথ অভিযানে সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সহ-সভাপতি আশিকুর রহমান আশিক (২২) ও সাংগঠনিক সম্পাদক অমিত শাহকে (২৮) গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবার সকালে ময়মনসিংহ জেলার সদর থানা এলাকায় যৌথ অভিযান পরিচালনা করে তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আশিকুর রহমান আশিক শাবি ছাত্রলীগের সহ-সভাপতি ও ময়মনসিংহ ত্রিশাল থানার চিকনা মনোহর গ্রামের মো. হাসিম উদ্দিনের ছেলে, অমিত শাহ শাবি ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ও নেত্রকোনা জেলার কলমাকান্দা থানার মস্তলা গ্রামের সুশীল সাহার ছেলে।

এদিকে র‌্যাবের পৃথক অভিযানে নগরী বন্দরবাজার থেকে কানাইঘাট উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক ও কানাইঘাট উপজেলার বড়চতুল গ্রামের মঈন উদ্দিনের পুত্র মীর আবদুল্লাহ (৩৭) কে আটক করা হয়েছে। সোমবার বিকেল সাড়ে ৫টার দিকে বন্দরবাজার এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে র‌্যাব।

আটক ২ শাবি ছাত্রলীগ নেতার বিরুদ্ধে নগরীর বিভিন্ন থানায় ছাত্র-জনতার উপর হামলাসহ নাশকতার মামলা রয়েছে। এছাড়া কানাইঘাট আ’লীগ নেতার বিরুদ্ধে আইনশৃঙ্খলা বিঘ্নকারী অপরাধ (দ্রুত বিচার) আইনে মামলা রয়েছে।

র‌্যাব-৯ এর মিডিয়া অফিসার ও এএসপি মশিহুর রহমান সোহেল জানান, আটককৃতদের স্ব স্ব থানায় হস্তান্তর করা হয়েছে।


বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ