Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: শনিবার, ১৯ অক্টোবর, ২০২৪
সর্বশেষ সংষ্করণ 2024-10-19T14:27:48Z
গোলাপগঞ্জলিড নিউজ

গোলাপগঞ্জে প্রবাসী স্ত্রীর হাতে মসজিদের ইমাম খু ন

বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক : সিলেটের গোলাপগঞ্জে স্ত্রীর হাতে মাওলানা রুহুল আমীন (৪০) নামের এক ইমাম খুন হওয়ার অভিযোগ পাওয়া গেছে।

শনিবার বিকেলে ফুলবাড়ি ইউনিয়নের হিলালপুরের একটি ভাড়া বাসা থেকে লাশ উদ্ধার করে থানা পুলিশ। এ ঘটনায় স্ত্রী নাদিয়া বেগম (৩৫) কে আটক করে থানায় নিয়ে আসে মডেল থানা পুলিশ।

নিহত ইমাম রুহুল আমিন গোয়াইনঘাট উপজেলার ডৌবাড়ি ইউনিয়নের ডেমি গ্রামের শহীদুর রহমানের ছেলে। তিনি হিলালপুর একটি মসজিদের ইমামের দায়িত্বে ছিলেন।

থানা পুলিশ সূত্রে জানা যায়, ঘাতক নাদিয়া বেগম দীর্ঘদিন প্রবাসে ছিলেন। প্রবাসে থাকাকালীন সময়ে মোবাইল ফোনের মাধ্যমে নিহত ইমামের তার সাথে পরিচয় হয়। এরপর ২০২০ সালে মোবাইল ফোনের মাধ্যমে তাদের বিবাহ সম্পন্ন হয়। বিয়ের কয়েকদিন পর স্বামীর চাপে তিনি দেশে চলে আসেন। প্রবাসে থাকাকালীন আয়ের সকল টাকা ওই মহিলা তার স্বামীর কাছে দিতেন। দেশে আসার পর তাদের সংসার সুখের ছিলো না। বিভিন্ন সময় তাদের মধ্যে ঝগড়াঝাটি হতো।

আরও জানা যায়, গত ১৫ দিন আগে স্ত্রীকে না জানিয়ে নিহত ইমাম অন্য এক মহিলাকে বিয়ে করেন। যে কারণে স্বামীর প্রতি ক্ষোভ বেড়ে যায় ওই মহিলার। শুক্রবার রাতের কোন এক সময় স্বামী রুহুল আমীনকে ভাতের সাথে ঘুমের ঔষধ মিশিয়ে খেতে দেন স্ত্রী। পরবর্তীতে রাতের কোন এক সময় অচেতন অবস্থায় নিজের পড়নের ওড়না দিয়ে স্বামীকে শ্বাসরোধে হত্যা করে খাটের নিচে ইট দিয়ে লুকিয়ে রাখেন।

শনিবার বিকেলে এলাকাবাসী বাসার খাটের নিচে রুহুল আমীনের মরদেহ দেখতে পান। পরে খবর পেয়ে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে পোস্টমর্টমের জন্য ওসমানী হাসপাতালে প্রেরণ করে।

এদিকে ঘাতক মহিলা তার নিজের কোন পরিচয় দিতে পারেনি। মা-বাবার নাম ও বাড়ির ঠিকানা জানে না বলেন৷

বিষয়টি নিশ্চিত করে গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ মীর মোহাম্মদ আব্দুন নাসের ‘জি ভয়েস টোয়েন্টিফোর’ এর প্রতিবেদককে জানান, প্রাথমিক ভাবে পুলিশ ধারণা করছে রুহুল আমীনকে অচেতন করে পরে শ্বাসরুদ্ধ করে হত্যা করা হয়েছে।



বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ