Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪
সর্বশেষ সংষ্করণ 2024-09-21T15:12:30Z
সিলেট

সিলেট নগরীর ১২নং ওয়ার্ড জামায়াতের সীরাতুন্নবী (সাঃ) মাহফিল সম্পন্ন

বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক  : বাংলাদেশ জামায়াতে ইসলামী সিলেট মহানগরীর ১২নং ওয়ার্ড শাখার সীরাতুন্নবী (সাঃ) মাহফিল সম্পন্ন হয়েছে।

মাহফিলের প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিশিষ্ট ইসলামি চিন্তাবিদ ও জামায়াতের কেন্দ্রীয় মজলিসে শুরা সদস্য মাওলানা হাবিবুর রহমান। 

প্রধান অতিথির বক্তব্য তিনি বলেন,  মানবতার মুক্তিসনদ মহাগ্রন্থ আল কোরআনের বাস্তব নমুনা ছিলেন আল্লাহর রাসূল (সাঃ)। কুরআনে আল্লাহ পাক রাসুল (সাঃ) সম্পর্কে বলেছেন, তোমাদের জন্য আল্লাহর রাসূলের জীবনেই রয়েছে সর্বোত্তম আদর্শ। জামায়াত আল্লাহর বিধান অনুসরণ ও রাসুল (সাঃ) এর আদর্শকে ধারণ করে ন্যায় ও ইনসাফ ভিত্তিক সমাজ গঠনের কাজ করছে।

শুক্রবার (২০ সেপ্টেম্বর) নগরীর শেখঘাটে অনুষ্ঠিত মাহফিলে তিনটি সেশনে যথাক্রমে সভাপতিত্ব করেন ব্যবসায়ী ও সমাজসেবক নুরুল আলম, আব্দুল কাদির ও  মু.ফখর উদ্দিন।

ওয়ার্ড জামায়াতের সভাপতি মু. ফয়েজুল ইসলাম পরিচালনায় প্রধান আলোচক হিসেবে  বক্তব্য রাখেন পাঠানটুলা জামেয়া ইসলামিয়া কামিল মাদ্রাসার অধ্যক্ষ লুৎফুর রহমান হুমায়দী। এতে আরও বক্তব্য রাখেন, নগর জামায়াতের নায়েবে আমীর মাওলানা সুহেল আহমদ, সিলেট মহানগর ছাত্রশিবিরের সভাপতি মু. শরীফ মাহমুদ, কোতয়ালী থানা (পশ্চিম) জামায়াতের আমীর মাওলানা আজিজুল ইসলাম।

এসময় উপস্থিত ছিলেন, নগর জামায়াতের কর্মপরিষদ সদস্য আব্দুল মুকিত, কোতয়ালী (পশ্চিম) থানা জামায়াতের নায়েবে আমীর সিরাজুল ইসলাম, সিলেট জেলা শিবিরের(পূর্ব) সাবেক সভাপতি ও থানা জামায়াতের সেক্রেটারি পারভেজ আহমদ,  ব্যবসায়ী আব্দুল কাইয়ুম, নগর বিএনপির সাবেক সহ-সভাপতি সাব্বির আহমদ প্রমুখ।
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ