Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: সোমবার, ৩০ সেপ্টেম্বর, ২০২৪
সর্বশেষ সংষ্করণ 2024-09-30T11:33:00Z
গোলাপগঞ্জলিড নিউজ

গোলাপগঞ্জে সিএনজি চালককে পিটিয়ে হত্যার অভিযোগ

বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক :  গোলাপগঞ্জে ফখর উদ্দিন (৩৮) নামের এক ব্যক্তিকে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। তিনি উপজেলার রণকেলীর নুরুপাড়ার মৃত রইয়ব আলীর ছেলে। রোববার বিকেল ৪টার দিকে সিলেটের একটি প্রাইভেট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। ফখর উদ্দিন পেশায় একজন সিএনজি চালক।

নিহতের ছোট ভাই ফজলু আহমদ জানান, গত ৫আগস্ট পৌর এলাকার গোলাপগঞ্জ-ঢাকাদক্ষিণ সড়কের রাঙাঢহর বাজারে একই গ্রামের ইজ্জাত আলীর ছেলে দোলাল আহমদের সাথে ফখর উদ্দিনের আওয়ামী লীগ সরকার পতনের বিষয়ে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে বিষয়টি স্থানীয়রা মীমাংসা করে দিলেও দোলাল আহমদ তার আত্মীয় স্বজনকে ফোন দিয়ে ১৫/২০ জনকে নিয়ে আবারো ফখর উদ্দিনের উপর হামলা করেন। এসময় ফখর উদ্দিনের মাথা ফেটে গুরুতর আহত হলে স্থানীয়রা প্রথমে গোলাপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। এরপর দীর্ঘদিন হাসপাতালে চিকিৎসা শেষে এক সপ্তাহ আগে কিছুটা সুস্থ হলে তিনি বাড়িতে আবারো ফেরেন।

রোববার দুপুরে আবারো তার শারীরিক অবস্থা অবনতি হলে তাকে সিলেট নগরীর একটি প্রাইভেট হাসপাতালে ভর্তি করানো হয়। হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন থাকাবস্থায় বিকেল ৪টার দিকে তিনি মৃত্যুবরণ করেন।

গোলাপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর মো: আব্দুন নাসের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, ফখর উদ্দিনের মৃত্যুর বিষয়টি তার পরিবার জানিয়েছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ