Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: বৃহস্পতিবার, ২৬ সেপ্টেম্বর, ২০২৪
সর্বশেষ সংষ্করণ 2024-09-25T19:59:40Z
গোলাপগঞ্জ

গোলাপগ‌ঞ্জে সিএন‌জিসহ ৪ ছিনতাইকারী আটক

বিজ্ঞাপন

নিজস্ব প্রতিনিধি : সি‌লে‌টের গোলাপগঞ্জ উপ‌জেলার ধারাবহ‌রে ছিনতাই ক‌রে পা‌লি‌য়ে যাওয়ার সময় তা‌দের ব‌্যবহৃত সিএন‌জি অ‌টো‌রিকশা সহ ৪ ছিনতাকারীকে আটক ক‌রে‌ছে জনতা। এ সময় তা‌দের কাছ থেকে ছিনতাই হওয়া এক‌টিসহ ৬ টি মোবাইল উদ্ধার করা হয়ে‌ছে।

মঙ্গলবার (২৪ সে‌প্টেম্বর) রাত পৌ‌নে ৭ টার দি‌কে ধারাবহর গ্রা‌মের মেইন সড়‌কে ঘ‌টে।

আটককৃতরা হ‌চ্ছে, গোলাপগঞ্জ উপ‌জেলার ভা‌দেশ্বর ইউ‌নিয়নের পূর্বভাগ রাজাপুর গ্রা‌মের আব্দুল হান্না‌নের পুত্র সিএন‌জি অ‌টো‌রিকশা চালক লা‌য়েক আহমদ, একই গ্রা‌মের মারুফ মিয়ার পুত্র রাজ‌মি‌ন্ত্রির জোগা‌লি, আশুক আলীর পুত্র সা‌নি, রাজু আহম‌দের পুত্র  রিপন।আটককৃত‌দের পু‌লি‌শের হা‌তে সোপর্দ করা হ‌য়ে‌ছে।

স্থানীয় সূ‌ত্রে জানা গে‌ছে, ধারাবহর গ্রা‌মের প্রতাপ চন্দ্র নাথ না‌মে আনসার পি‌ডি‌বি‌তে কর্মরত এক যুবক ফোনে কথা বল‌তে বল‌তে হে‌টে বা‌ড়ি ফির‌ছি‌লেন। এসময় অপর‌দিক পেছন দিক দি‌য়ে আসা সিএনজি যাত্রী ঝাপ‌টে তার মোবাইল নি‌য়ে ধারাবহর একমাইল বাজার দি‌য়ে চম্পট দেয়। তাৎক্ষ‌নিক তি‌নি আশপা‌শের ক‌য়েকজন‌কে জানা‌লে তারা সা‌থে সা‌থে সিএন‌জির পেছন নেন এবং একমাইল বাজা‌রে থাকা ব‌্যবসায়ী‌দের জানান। খবর পে‌য়ে ব‌্যবসায়ী ও স্থানীয় জনতা রাস্তায় গাছ ফে‌লে রা‌খেন। এসময় দ্রুতগ‌তি‌তে আসা এক‌টি সিএন‌জি গাছ টপ‌কি‌য়ে যাওয়ার সময় রাস্তার পা‌শে পড়ে যায়, সা‌থে সা‌থে স্থানীয়রা সিএন‌জি‌তে থাকা ৪ যুবক‌কে আটক ক‌রেন।

খবর পে‌য়ে গোলাপগঞ্জ ম‌ডেল থানা পু‌লিশ ও ভা‌দেশ্বর মোকামবাজার সিএন‌জি অ‌টো‌রিকশা স‌মি‌তির নেতৃবৃন্দ ঘটনাস্থ‌লে আ‌সেন। প‌রে ছিনতাই কা‌জে ব‌্যবহৃত নম্বার‌বিহীন সিএন‌জি অ‌টো‌রিকশা, তা‌দের কাছ থেকে উদ্ধার করা ৫ টি মোবাইলসহ ৪ যুবক‌কে পু‌লি‌শের হা‌তে তু‌লে দেয়া হয়।

এব‌্যাপা‌রে গোলাপগঞ্জ ম‌ডেল থানার অ‌ফিসার ইনচার্জ আব্দুন না‌সের জানান, খবর পে‌য়ে তাৎক্ষ‌নিক ঘটনাস্থ‌লে পু‌লিশ পাঠা‌নো হ‌য়ে‌ছে। তা‌দের বিরু‌দ্ধে আইনানুগ ব‌্যবস্থা নেয়া হ‌বে।



বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ