Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: শুক্রবার, ৬ সেপ্টেম্বর, ২০২৪
সর্বশেষ সংষ্করণ 2024-09-09T06:36:47Z
মৌলভীবাজারসিলেট

বন্যার্তদের পাশে প্রবাসীদের সেবার আলো সামাজিক সংগঠন

বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক : দেশের ১১ জেলার নিম্নাঞ্চল প্লাবিত হয়ে লাখ লাখ মানুষ ক্ষতিগ্রস্ত হয়েছে। ইতিমধ্যেই পানিবন্দি মানুষদের খাদ্য দ্রব্য দিয়ে সহযোগীতা করছে দেশের বিভিন্ন সরকারি বেসরকারি ফাউন্ডেশন, সংগঠন, বিভিন্ন সংস্থাসহ আইনশৃঙ্খলা বাহিনী। তারই ধারাবাহিকতায় প্রবাসীদের নিয়ে গড়ে তোলা সেবার আলো সামাজিক সংগঠন পাশে দাঁড়িছে বন্যার্তদের।
 
বুধবার (৪ সেপ্টেম্বর) সংগঠনের সাধারণ সম্পাদক ও কানাডা প্রবাসী মারুফ হোসেনের আয়োজনে সকাল থেকে সংগঠনের সদস্যদের সাথে নিয়ে প্রচার সম্পাদক রাফি আহমদ সিলেটের গোলাপগঞ্জ উপজেলা ও মৌলভীবাজারের বন্যাকবলিত এলাকায় খাদ্য সামগ্রী সহ বিশুদ্ধ পানি বিতরণ করেন।

মুঠোফোনে সেবার আলো সামাজিক সংগঠনের সাধারণ সম্পাদক ও কানাডা প্রবাসী মারুফ হোসেন এর সাথে যোগাযোগ হলে তিনি বলেন - অর্থ সম্পদের চাইতে সমাজে সেবামূলক কার্যক্রমের প্রতি আমার আকর্ষণ বেশি। বর্তমান পরিস্থিতিতে বন্যার্থদের পাশে থাকতে পারায় আমি অনেক খুশি।এছাড়াও তিনি বলেন ভবিষ্যতেও সাধারণ মানুষের পাশে থাকতে চান।

উপহার সামগ্রী বিতরণের সময় উপস্থিত ছিলেন, জালালাবাদ এসোসিয়েশন অব ক্যালিফোর্নিয়ার সাবেক সহ-সাংগঠনিক সম্পাদক আফজাল হোসেন জুমন, বশির আহমদ, ফাইজুল ইভান, আলহাজ্ব আব্দুল মুনিম, তাসফিক আহমেদ, শাহিনুল আহমেদ, ছয়নুল আহমেদ, নাসির হোসেন শিমুল, সালাউদ্দিন সহ প্রমুখ।

বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ