Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪
সর্বশেষ সংষ্করণ 2024-09-17T17:12:24Z
গোলাপগঞ্জলিড নিউজ

গোলাপগঞ্জে বন্ধুর মোটরসাইকেল নিয়ে লাপাত্তা যুবক

বিজ্ঞাপন
অভিযুক্ত জাফর আহমদ। ছবি : সংগৃহীত

নিজস্ব প্রতিবেদক : সিলেটের গোলাপগঞ্জে চালানোর কথা বলে বন্ধুর মোটরসাইকেল নিয়ে লাপাত্তা হওয়ার অভিযোগ উঠেছে জাফর আহমদ (২২) নামের এক যুবকের বিরুদ্ধে। সে আমুড়া ইউনিয়নের ইসলামটুল গ্রামের জালাল উদ্দিনের ছেলে।  

এ ঘটনায় ভুক্তভোগী আবিদ আহমদ (২০) গোলাপগঞ্জ মডেল থানার একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। থানায় অভিযোগ দেওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন এস আই আসিব। 

অভিযোগ সূত্রে জানা যায়, সোমবার রাত ৮টার দিকে গোলাপগঞ্জ সদর ইউনিয়নের ফাজিলপুর গ্রামের কাদির উদ্দিনের ছেলে আবিদ আহমদের জারা মোটরসাইকেল চালিয়ে তার বন্ধু আমুড়া ইউনিয়নের ইসলামটুল গ্রামের জালাল উদ্দিনের ছেলে জাফর আহমদকে নিয়ে গোলাপগঞ্জ সদর ইউনিয়নের জায়গিরদার মসজিদের সম্মুখে আসলে সানি মোটরসাইকেলটি চালানোর কথা বলে। এসময় আবির মোটসাইকেলটি জাফরকে দিলে সে দ্রুত গতিতে বিয়ানীবাজারের দিকে নিয়ে যায়। তাৎক্ষণিক আবির আহমদ সেই জাফরের মুঠোফোনে ফোন দিলে সে বলে মোটরসাইকেল দিবেনা। এ ঘটনার পর আবির গোলাপগঞ্জ মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।


ভুক্তভোগী আবির আহমদ জানান, গোলাপগঞ্জের একটি কাপড়ের দোকানে জাফর আর আমি একসাথে চাকুরী করেছিলাম। এই সুবাদে তার সাথে আমার পরিচয়। গতকাল সে আমায় সাথে প্রতারণা করে আমার জারা ( চেসিস নং-১৩৮০৫, ইঞ্জিন নং-২১৭১৫৭) মোটরসাইকেলটি নিয়ে গেছে। আমি তার বাড়ির লোকদের সাথেও কথা বলেছি তারাও বলেছেন তার ব্যাপারে তার কিছু বলতে পারবেন না। আমি এ বিষয়ে গোলাপগঞ্জ মডেল থানায় একটি লিখিত অভিযোগ করেছি।

আরো জানা যায়, অভিযুক্ত জাফর আহমদ গোলাপগঞ্জের আলোচিত আমুড়া গ্রামের তাজেল হত্যা মামলার এজহারভুক্ত ৩নং আসামী। এই মামলায় বর্তমানে সে জামিনে রয়েছে।
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ