Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: শনিবার, ৭ সেপ্টেম্বর, ২০২৪
সর্বশেষ সংষ্করণ 2024-09-07T14:36:26Z
গোলাপগঞ্জলিড নিউজ

গোলাপগঞ্জে ছাত্র সমাজের সাথে প্রশাসনের মতবিনিময়

বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক : গোলাপগঞ্জে শিক্ষার মান উন্নয়ন ও সার্বিক পরিস্থিতি নিয়ে ছাত্র সমাজের আয়োজনে মতবিনিময় ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। 

শনিবার (৭ সেপ্টেম্বর) দুপুরে এ আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন গোলাপগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আলী রাজিব মাহমুদ মিঠুন। 

তিনি তার বক্তব্যে বলেন, শিক্ষার্থীদের সাথে নিয়ে আমরা আলোর সাথে ভালোর পথে চলতে চাই। ছাত্র শক্তিকে যাতে কেউ অসৎ উদ্দেশ্যে ব্যবহার করতে না পারে সেই বিষয়ে সকলকে নজর রাখতে হবে। যখন প্রশাসন ছিলো না তখন আমাদের এই ছাত্রসমাজ ট্রাফিকের দায়িত্বে পালন করেছে সরকারি প্রতিষ্ঠান গুলোকে পরিষ্কার পরিচ্ছন্ন করার কাজ করেছে। এসময় শিক্ষার্থীদের দাবির প্রেক্ষিতে গোলাপগঞ্জে প্রতিটি ঘরে ঘরে গ্যাস দেওয়ার জন্য কাজ কাজ করবেন বলে তিনি জানান। তিনি মাদ্রাসা শিক্ষার্থীদের শিক্ষার মান উন্নয়নে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন। 

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ মীর মো: আব্দুন নাসের বলেন, গোলাপগঞ্জে কোনো নিরীহ মানুষকে হয়রানি বা গ্রেফতার করা হবে না। তিনি বলেন, আমি মাদকের বিরুদ্ধে কঠোর অবস্থান নিবো। এসময় তিনি আরও বলেন, সকল সমস্যা সমাধানে ৩ মাস পর্যন্ত সমস্যা লাগতে পারে। 

সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের শিক্ষার্থী আব্দুল গফফার আফজলের সভাপতিত্বে ও আদনান মাহমুদ তামিমের সঞ্চালনায় শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন শাহান আহমেদ, স্বাগত বক্তব্য রাখেন খালেদ মাসুদ।

এসময় আরও বক্তব্য রাখেন , উপজেলা কৃষি অফিসার মাশরেফুল আলম, সাংবাদিকদের পক্ষে দৈনিক ইনকিলাবের প্রতিনিধি দেলওয়ার হোসেন মান্না, সাধারণ মানুষের পক্ষে নুরুল ইসলাম। 

ছাত্রদের পক্ষে বিভিন্ন সমস্যা ও দাবি নিয়ে বক্তব্য রাখেন, নুরুল ইসলাম, আল আমিন আহমদ, ইসতেয়াক আহমদ, মাহবুবুল আলম, শেখ উসমান ফারুক, বাঘা ইউনিয়ন থেকে জিদান আহমদ, ফুলবাড়ি ইউনিয়নের মুন্না আহমদ, ঢাকাদক্ষিণ ইউনিয়নের জাহিদ হোসেন, বুধবারীবাজার ইউনিয়নে তৌফিক রহমান রিফাত, লক্ষণাবন্দ ইউনিয়নের মাহফুজ তাভীর, ভাদেশ্বর ইউনিয়নের সাইফুল আসাদ নাজিম, পশ্চিম আমুড়া ইউনিয়নের আরিফ আহমদ চৌধুরী, বাদেপাশা ইউনিয়নের সালমান আজাদ প্রমুখ।
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ