Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: মঙ্গলবার, ১০ সেপ্টেম্বর, ২০২৪
সর্বশেষ সংষ্করণ 2024-09-10T08:10:58Z
গোলাপগঞ্জবৈষম্য বিরোধী ছাত্র আন্দোলন

গোলাপগঞ্জে গৌছ হত্যা মামলার আসামী রুমেছ গ্রেপ্তার

বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক  : গোলাপগঞ্জে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে গুলিতে নিহত গৌছ হত্যা মামলার এজহারভুক্ত আসামী রুমেছ আহমদ (২৩) কে গ্রেপ্তার করেছে গোলাপগঞ্জ মডেল থানা পুলিশ। রোববার বিকেলে নিজ এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত রুমেছ আহমদ দাঁড়িপাতন গ্রামের ফারুক মিয়ার ছেলে। তার বিরুদ্ধে গোলাপগঞ্জ মডেল থানায় আরো ৬টি মামলা রয়েছে বলেও পুলিশ জানায়।

জানা যায়, হাসিনা সরকার পতনের আগের দিন (৪ আগস্ট) গোলাপগঞ্জ উপজেলা জুড়ে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে পুলিশ-বিজিবি এবং সন্ত্রাসীদের গুলিতে ঘোঁষগাও গ্রামের মৃত মোবারক আলীর ছেলে গৌছ উদ্দিন সহ ৬জন নিহত হন। এছাড়াও সিলেটে পুলিশেত গুলিতে গোলাপগঞ্জের আরেকজন নিহত হন। গৌছ উদ্দিন হত্যার ঘটনা গত ২৩ আগস্ট গৌছ উদ্দিনের ভাতিজা রেজাউল করিম বাদী হয়ে এই মামলাটি দায়ের করেন। মামলা নং-০৮/১৩৬, ২৩/০৮/২০২৪ ইং।

এ মামলার এজহাতে সাবেক সংসদ সদস‌্য নুরুল ইসলাম না‌হিদকে প্রধান আসামী করে সাবেক চেয়ারম্যান মঞ্জুর কাদির শাফি চৌধুরী এলিম, সাবেক মেয়র আমিনুল ইসলাম রাবেল সহ জেলা ও উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগের ১৩৪জন নেতাকর্মীর নাম উল্লেখ করা হয়। এছাড়া আরো অজ্ঞাত ২০০/২৫০ জনকে আসামি করা হয়েছে। এই মামলার ২৩নং আসামী রুমেছ আহমদ।
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ