Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: রবিবার, ২২ সেপ্টেম্বর, ২০২৪
সর্বশেষ সংষ্করণ 2024-09-22T02:06:19Z
সিলেট

সিলেটে এক দিনে পাঁচ থানার ওসি বদলি

বিজ্ঞাপন

ডেস্ক রিপোর্ট : সিলেটে এক দিনে পাঁচ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পদে বদলি করা হয়েছে। আজ শনিবার সিলেটের পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ মাহবুবুর রহমানের স্বাক্ষরিত চিঠিতে পাঁচ থানার ওসিদের বদলির এ আদেশ দেওয়া হয়। ওই আদেশে অবিলম্বে সিদ্ধান্ত কার্যকর করার বিষয়টি জানানো হয়। পাঁচ থানার বদলি ওসিদের সিলেট জেলা পুলিশ লাইনসে সংযুক্ত করা হয়েছে।

তাঁরা হলেন সিলেটের ফেঞ্চুগঞ্জ থানার ওসি গাজী আতাউর রহমান, বিয়ানীবাজারের ওসি অকিল উদ্দিন আহম্মদ, জৈন্তাপুর থানার ওসি মো. তাজুল ইসলাম, বিশ্বনাথ থানার ওসি রমাপ্রসাদ চক্রবর্তী ও কোম্পানীগঞ্জ থানার ওসি মোহাম্মদ বদিউজ্জামান।

পুলিশ সূত্রে জানা গেছে, গত ৫ আগস্ট সরকারের পটপরিবর্তনের পর এই প্রথম একযোগে পাঁচটি থানার ওসি পদে বদলি করা হয়েছে। তবে সম্প্রতি গোয়াইনঘাট ও গোলাপগঞ্জ থানার ওসিদের বদলি করা হয়।

এদিকে পাঁচটি থানাতেই নতুন করে পাঁচজনকে ওসির দায়িত্ব দেওয়া হয়েছে। তাঁদের মধ্যে পুলিশ পরিদর্শক আবুল বাসার মোহাম্মদ বদরুজ্জামানকে জৈন্তাপুর থানায়, এনামুল হক চৌধুরীকে বিয়ানীবাজার থানায়, রুবেল মিয়াকে বিশ্বনাথ থানায়, উজায়ের আল মাহমুদকে কোম্পানীগঞ্জ থানায় ও মো. মনিরুজ্জামান খানকে ফেঞ্চুগঞ্জ থানার ওসির দায়িত্ব দেওয়া হয়েছে।

বদলির বিষয়টি নিশ্চিত করে সিলেটের অতিরিক্ত পুলিশ সুপার মো. রফিকুল ইসলাম বলেন, জনস্বার্থে বদলি ও পদায়ন করা হয়েছে। বদলির এ অফিস আদেশ অবিলম্বে কার্যকর হবে।




বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ