Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: বুধবার, ১১ সেপ্টেম্বর, ২০২৪
সর্বশেষ সংষ্করণ 2024-09-11T14:21:44Z
সুনামগঞ্জ

ভারতে পাচারকালে সুনামগঞ্জে ২৭৫ কেজি ইলিশ জব্দ

বিজ্ঞাপন

ডেস্ক রিপোর্ট : ভারতে পাচারের সময় ২৭৫ কেজি ইলিশ জব্দ করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সিলেট ব্যাটালিয়নের (৪৮ বিজিবি)। তবে এ সময় কাউকে আটক করা যায়নি।

বুধবার (১১ সেপ্টেম্বর) ভোর সাড়ে ৫টার দিকে সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার ঘিলাতলী এলাকায় অভিযান চালিয়ে এসব ইলিশ জব্দ করা হয়।

বিজিবি সূত্রে জানা যায়, সিলেট সেক্টরের অধীনস্থ সিলেট ব্যাটালিয়ন (৪৮ বিজিবি) আওতাধীন সুনামগঞ্জ জেলার দোয়ারাবাজার উপজেলার বাংলাবাজার বিওপির দায়িত্বপূর্ণ ঘিলাতলী নামক সীমান্ত এলাকায় টহলদল একটি বিশেষ অভিযান পরিচালনা করে। অভিযানে ভারতে পাচারের সময় ২৭৫ কেজি ইলিশ জব্দ করা হয়। যার আনুমানিক মূল্য সাড়ে ৫ লাখ টাকা। চোরাকারবারিরা বিজিবি টহল দলের টের পেয়ে মালামাল ফেলে ছত্রভঙ্গ হয়ে পালিয়ে যায়। ফলে অভিযানে কাউকে আটক করা যায়নি।

সিলেট ব্যাটালিয়ন (৪৮ বিজিবি) এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মো: হাফিজুর রহমান পিএসসি বলেন, বাংলাদেশের অন্তর্বর্তীকালীন সরকারের নির্দেশনা অনুযায়ী সীমান্তে নিরাপত্তা রক্ষা ও চোরাচালান প্রতিরোধকল্পে বিজিবির আভিযানিক কার্যক্রম ও গোয়েন্দা তৎপরতা অব্যাহত রয়েছে। জব্দ করা ২৭৫ কেজি বাংলাদেশী ইলিশ স্থানীয় কাস্টমস এ জমা করা হবে।
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ