Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: বৃহস্পতিবার, ২৬ সেপ্টেম্বর, ২০২৪
সর্বশেষ সংষ্করণ 2024-09-26T17:46:47Z
সিলেট

সিলেটে সেনাবাহিনীর অভিযানে নগদ অর্থ ও বিদেশি মদসহ আটক ১

বিজ্ঞাপন

ডেস্ক রিপোর্ট : বাংলাদেশ সেনাবাহিনীর অভিযানে নগদ টাকা, বিদেশি মদ ও ভারতীয় চা পাতাসহ একজনকে আটক করা হয়েছে। আটক বিভাস ছত্রী (৩২) গোয়াইনঘাট উপজেলার মধ্য জাফলং গ্রামের মৃত প্রমথ ছত্রীর ছেলে।

জৈন্তাপুর দরবস্ত সেনাক্যাম্প সূত্রে জানা যায়, বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) ভোরে সেনাবাহিনীর ইনফেনট্রি রেজিমেন্ট ২৭ বীর ইউনিটের একটি টহলটিম জাফলং চা বাগান এলাকায় টহল দিচ্ছিলো। এ সময় ক্যাপ্টেন সাদ বিন এমদাদের নেতৃত্বে ওয়ারেন্ট অফিসার তাইজুল ইসলামসহ সঙ্গীয় টহলটিম চা বাগান এলাকায় অভিযান চালিয়ে বিভাস ছত্রীকে আটক করে।

পরে আটক হওয়া ব্যক্তির সাথে থাকা ৮৯ বোতল বিভিন্ন ব্রান্ডের বিদেশি মদ, ২৩৪ কেজি ভারতীয় চা পাতা ও নগদ চার লাখ সাতান্ন হাজার টাকা উদ্ধার করা হয়। পরবর্তীতে ভোর ৪টা ৫০ মিনিটে আটককৃত ব্যক্তিকে গোয়াইনঘাট থানা পুলিশের নিকট হস্তান্তর করে সেনাবাহিনী।

বিষয়টি নিশ্চিত করে গোয়াইনঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সরকার তোফায়েল আহমেদ জানান, উক্ত ঘটনায় পুলিশ বাদী হয়ে মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছে।

ক্যাপ্টেন সাদ বিন এমদাদ বলেন, সংশ্লিষ্ট এলাকায় মানুষের জানমালের সুরক্ষা ও আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে সেনাটহলের অভিযান অব্যাহত থাকবে।


বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ