Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর, ২০২৪
সর্বশেষ সংষ্করণ 2024-09-24T14:44:04Z
তথ্য প্রযুক্তি

আকর্ষণীয় প্যাকেজে জেন-জিদের জন্য নতুন সিম এনেছে টেলিটক

বিজ্ঞাপন

ডেস্ক রিপোর্ট : রাষ্ট্রীয় মালিকানাধীন মোবাইল ফোন অপারেটর টেলিটক সম্প্রতি ‘জেন-জি’ নামে একটি নতুন প্যাকেজ চালু করেছে। নতুন এই প্যাকেজ সিম কার্ডটি কেবলমাত্র ১৯৯৭ থেকে ২০১২ সালের মধ্যে জন্মগ্রহণকারী এবং এনআইডি রয়েছে এমন ব্যক্তিরা কিনতে পারবেন। প্যাকেজটির দাম ১৫০ টাকা।

জেন-জি প্যাকেজের ডিফল্ট ট্যারিফ হল প্রতি মিনিটে ৫০ পয়সা। এসএমএস ট্যারিফ ২৫ পয়সা (বাংলা) এবং ৪০ পয়সা। (ইংরেজি). প্যাকেজটি সীমাহীন সময়কাল সহ ২৮৩ টাকা দামের ২৫ জিবি ডেটাও দেবে। এটি ২৪ মিনিটের একটি বান্ডেল প্যাকেজ এবং ৩৬৫ দিনের সময়কাল সহ ১৮ টাকা মূল্যের ১০ টি এসএমএসও সরবরাহ করে।

টেলিটকের অফিশিয়াল ফেসবুক পেইজে বলা হয়েছে, ‘জেনারেশন জেড সংক্ষেপে ‘জেন জি’ হলো সেই প্রজন্ম যারা বর্তমান যুগের ডিজিটাল ও প্রযুক্তি নির্ভর একটি শক্তিশালী প্রজন্ম। এরা প্রযুক্তি ব্যবহার, উদ্ভাবনী চিন্তা, এবং নতুন ধারণা গ্রহণ করার ক্ষমতা রাখে। বাংলাদেশে জেনারেশন জেড প্রজন্মের তরুণরা ডিজিটাল যুগের সাথে খাপ খাইয়ে নতুনত্ব এবং সামাজিক পরিবর্তনের দিকে এগিয়ে যাচ্ছে। তাইতো বাংলাদেশের জেনারেশন জেড কে একটি উদ্ভাবনী, প্রযুক্তি-প্রেমী এবং সামাজিকভাবে সচেতন প্রজন্ম হিসেবে তৈরি করতে টেলিটক নিয়ে এলো `জেন-জি’ প্যাকেজ।


বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ