Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: শুক্রবার, ৬ সেপ্টেম্বর, ২০২৪
সর্বশেষ সংষ্করণ 2024-09-06T17:11:53Z
সিলেট

সিলেটে র‌্যাবের অভিযানে বাসা থেকে গুলিসহ পিস্তল উদ্ধার

বিজ্ঞাপন

ডেস্ক রিপোর্ট : সিলেটে এক বাসায় র‍্যাবের অভিযানে একটি পিস্তল, গুলি ও ম্যাগাজিন উদ্ধার করা হয়েছে। তবে এ সময় কাউকে আটক করা হয়নি। আজ শুক্রবার বেলা আড়াইটার দিকে সিলেট নগরের মিরাবাজার আগপাড়া এলাকার মুজিব খান নামের এক ব্যক্তির বাসা থেকে এ অস্ত্র উদ্ধার করা হয়।

র‍্যাব সূত্র জানায়, গোপন তথ্যের ভিত্তিতে র‍্যাব জানতে পারে, রাজীব নামের এক যুবক ওই বাসায় অস্ত্র লুকিয়ে রেখেছেন। সেই তথ্যের ভিত্তিতেই অভিযান পরিচালনা করে র‍্যাব। তবে এ সময় রাজীবকে পাওয়া যায়নি। ওই বাসায় রাজীবের শ্বশুর ও শাশুড়ি থাকেন। শুক্রবার সকালে রাজীব একটি ব্যাগ তাঁর শ্বশুরবাড়িতে রাখার জন্য দিয়ে গিয়েছিলেন। তবে ওই ব্যাগে কী আছে, জানাননি রাজীব।

দুপুরে অভিযান চালিয়ে ব্যাগটি উদ্ধার করে র‍্যাব। ব্যাগে একটি নাইন এমএম পিস্তল, নয়টি গুলি ও একটি ম্যাগাজিন এবং কিছু ভারতীয় মুদ্রা ছিল।

অভিযানে নেতৃত্ব দেওয়া র‍্যাব–৯–এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল নাহিদ হাসান জানান, প্রাথমিকভাবে অস্ত্রটি কোনো থানা বা ফাঁড়ি থেকে লুট হওয়া বলে ধারণা করা হচ্ছে। এ ছাড়া রাজীব কোনো রাজনৈতিক দলের সদস্য না হলেও তাঁর বিরুদ্ধে নানা অপকর্মে জড়িত থাকার তথ্য পাওয়া গেছে।


বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ