Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: বৃহস্পতিবার, ১২ সেপ্টেম্বর, ২০২৪
সর্বশেষ সংষ্করণ 2024-09-12T12:06:19Z
লিড নিউজসিলেট

সিলেটে ব্যবসায়ীদের সঙ্গে অটোরিকশা চালকদের সং ঘর্ষ

বিজ্ঞাপন

ডেস্ক রিপোর্ট : যত্রতত্র পার্কিং নিয়ে কথা-কাটাকাটির জেরে সিলেট মহানগরীর কোর্ট পয়েন্ট এলাকায় ব্যবসায়ী ও সিএনজিচালিত অটোরিকশা চালকদের সংঘর্ষ ও ধাওয়া-পালটা ধাওয়ার ঘটনা ঘটেছে। এ সময় বেশ কয়েকজন আহত হয়েছে। এছাড়া কয়েকটি সিএনজিচালিত অটোরিকশা ভাঙচুর করা হয়েছে।

বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) দুপুর দেড়টা থেকে শুরু হয়ে বিকাল সাড়ে ৩টা পর্যন্ত কয়েক দফায় এই ধাওয়া-পালটা ধাওয়ার ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, সিলেট নগরের বন্দরবাজার এলাকার সিটি সুপার মার্কেটের সামনে সিএনজি অটোরিকশা পার্কিং নিয়ে চালক ও ব্যবসায়ীদের মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে এটি সংঘর্ষে রূপ নেয়। সংঘর্ষকালে ব্যবসায়ীরা সিএনজি চালকদের ধাওয়া দেন। সিএনজি চালকরা পিছু হটলে বেশ কয়েকটি অটোরিকশা ভাঙচুর করা হয়। খবর পেয়ে সিলেট মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার (ট্র্যাফিক) বিএম আশারাফ উল্লাহ তাহেরের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে আসে।

পরে সিএনজি চালকরা একত্রিত হয়ে ব্যবসায়ীদের ধাওয়া দেন ও কোর্ট পয়েন্ট, সুরমা মার্কেট পয়েন্ট এলাকায় অবস্থান নেন। সিএনজি অটোরিকশা চালকরা পরে স্থানীয় হাসান মার্কেটে ইট পাটকেল নিক্ষেপ করেন। পরে হাসান মার্কেটের ব্যবসায়ীদের সঙ্গে আশেপাশের বেশ কয়েকটি মার্কেটের ব্যবসায়ীরা একত্রিত হয়ে লাঠিসোঁটা নিয়ে চালকদের ধাওয়া দিলে আবারও এলাকাটি রণক্ষেত্রে পরিণত হয়। পরে পুলিশের উপস্থিতিতে পরিস্থিতি সাময়িক নিয়ন্ত্রণে আসে।

পুলিশ কর্মকর্তা বিএম আশরাফ উল্লাহ তাহের বলেন, সংঘর্ষের খবর পেয়ে সঙ্গে সঙ্গে আমরা ঘটনাস্থলে আসি। বিষয়টি পর্যবেক্ষণ করছি। আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণে কাজ করা হচ্ছে।


বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ