Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: বৃহস্পতিবার, ২৬ সেপ্টেম্বর, ২০২৪
সর্বশেষ সংষ্করণ 2024-09-25T19:31:02Z
সিলেট

শাবিপ্রবি ছাত্রলীগ নেতা সজিবুর গ্রেপ্তার

বিজ্ঞাপন

ডেস্ক রিপোর্ট : শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (শাবিপ্রবি) ছাত্রলীগের সাধারণ সম্পাদক সজিবুর রহমানকে গ্রেপ্তার করেছে র‍্যাব। মঙ্গলবার দিবাগত রাত দেড়টার দিকে তাঁকে গ্রেপ্তার করা হয়।

আজ বুধবার এক খুদে বার্তায় এই তথ্য জানিয়েছে র‍্যাব। বার্তায় জানানো হয়েছে, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার রাতে নরসিংদী জেলার রায়পুরা থানায় যৌথ অভিযান চালায় র‍্যাব-৯ ও র‍্যাব-১১। এ সময় সিলেট কোতোয়ালি থানার হত্যা মামলার পলাতক আসামি সজিবুর রহমানকে গ্রেপ্তার করে র‍্যাব।

র‍্যাব আরও জানায়, সজিবুর রহমান শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক। সিলেট কোতোয়ালি থানার হত্যা মামলায় তাঁকে গ্রেপ্তার দেখানো হয়েছে।

মামলার বাদী হাফিজুল ইসলাম বলেন, বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের ব্যানারে গত ১৮ জুলাই কোটা সংস্কারের দাবিতে সিলেটের রাজপথে নামেন শাবিপ্রবি কেমিক্যাল ইঞ্জিনিয়ারিং অ্যান্ড পলিমার সায়েন্স বিভাগের শিক্ষার্থী রুদ্র সেন। দিনব্যাপী আন্দোলনে সন্ধ্যা গড়ালে পুলিশ ও ছাত্রলীগের ধাওয়ায় খালে ডুবে মারা যান রুদ্র। রুদ্র সাঁতার জানে না এই বিষয় মাথায় রেখেই তাঁকে গভীর পানিতে ফেলে মারা হয়। এ ঘটনায় গত ২০ আগস্ট সিলেট কোতোয়ালি থানায় হত্যা মামলা দায়ের করেন হাফিজুল।

পরবর্তী আইনি ব্যবস্থা গ্রহণের জন্য সজিবুরকে সিলেট কোতোয়ালি থানায় হস্তান্তর করা হবে বলেও জানায় র‍্যাব।


বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ