Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: বৃহস্পতিবার, ১৫ আগস্ট, ২০২৪
সর্বশেষ সংষ্করণ 2024-08-15T16:46:45Z
সিলেট

সিলেটে আওয়ামী লীগের ৮১ নেতা-কর্মীর বিরুদ্ধে মামলা

বিজ্ঞাপন

ডেস্ক রিপোর্ট : সিলেটে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের ৮১ নেতা-কর্মীর বিরুদ্ধে মামলা হয়েছে। আজ বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে জুবায়ের আহমেদ ওরফে ইমরান (২৪) নামের সদর উপজেলার পূর্ব ইসলামপুর ইউনিয়নের কালীবাড়ি গ্রামের এক বাসিন্দা মামলাটি করেন।

মামলায় আসামি হিসেবে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য আপ্তাব আলী কালা মিয়া, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান ইয়াকুব আলী, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ফারুকুজ্জামান রানা, স্বেচ্ছাসেবক লীগ নেতা আতাউর রহমান, উপজেলা যুবলীগের আহ্বায়ক আলা উদ্দিনের নাম আছে।

এ ছাড়া ইউপি সদস্য আজিম উদ্দিন, উপজেলা ছাত্রলীগের সভাপতি উমর আলী ও সাধারণ সম্পাদক শাহ আলম স্বাধীনসহ ৮১ জনের নাম উল্লেখ করা হয়েছে। মামলায় অজ্ঞাতনামা আরও ১৫০ থেকে ২০০ জনকে আসামি করা হয়েছে। পুলিশ এখন পর্যন্ত কাউকে গ্রেপ্তার করতে পারেনি।

মামলায় উপজেলার সিলেট-কোম্পানীগঞ্জ-ভোলাগঞ্জ মহাসড়কের বুড়দেও উপজেলা পরিষদ গেট ও কোম্পানীগঞ্জ থানা বাজারে সোনালী ব্যাংকের সামনের রাস্তায় বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন চলাকালে ৩ ও ৪ আগস্ট বেআইনিভাবে দলবদ্ধ হয়ে হত্যার উদ্দেশ্যে বাদীকে মারধর করে জখমের অভিযোগ করা হয়।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ বদিউজ্জামান প্রথম আলোকে বলেন, আজ দুপুরে মামলাটি করা হয়েছে। আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের ৮১ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতপরিচয়ের আরও ১৫০ থেকে ২০০ জনকে আসামি করা হয়েছে। আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।


বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ