Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: বুধবার, ২১ আগস্ট, ২০২৪
সর্বশেষ সংষ্করণ 2024-08-21T07:53:04Z
সিলেট

সিলেটে হাসিনা-রেহানা-কাদেরসহ সাবেক মন্ত্রীদের বিরুদ্ধে মামলা

বিজ্ঞাপন

ডেস্ক রিপোর্ট : সিলেটে এবার সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনা, তার বোন শেখ রেহানা ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরসহ ৮৭ জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

গত ৪ আগস্ট সিলেট মহানগরের বন্দরবাজার এলাকায় ছাত্র-জনতার আন্দোলনের সময় পুলিশ এবং আওয়ামী লীগ ও তার অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীদের গুলি ও হামলার অভিযোগে আজ বুধবার (২১ আগস্ট) দুপুরে সিলেট মেট্রোপলিট ম্যাজিস্ট্রেট ১ম ও দ্রুত বিচারিক আদালতে মামলাটি করেন মো. জুবের আহমদ (৩৫) নামের এক যুবক। তিনি সিলেট মহানগরের আম্বরখানা ইলেক্ট্রিক সাপ্লাই এলাকার কলবাখানি জালালি ৪১ নং বাসার মৃত সিরাজুল ইসলামের ছেলে ও জেলা ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি।

মামলায় ৫০০-৬০০ জন অজ্ঞাত লোককে আসামি করা হয়েছে।

মামলার উল্লেখযোগ্য আসামিরা হলেন- সাবেক প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ প্রধান শেখ হাসিনা, তার বোন শেখ রেহানা, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল, সাবেক পররাষ্ট্রমন্ত্রী হাছান মাহমুদ, সাবেক আইনমন্ত্রী আনিসুর রহমান, সাবেক প্রধানন্ত্রী শেখ হাসিনার উপদেষ্টা সালমান এফ রহমান, সাবেক প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরী, সাবেক এমপি কামরুল ইসলাম, সাবেক এমপি ও জাসদ সভাপতি হাসানুল হক ইনু, সাবেক এমপি ও ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন, সাবেক আইজিপি আব্দুল্লাহ আল মামুন, সাবেক ডিবি প্রধান হারুন-অর-রশিদ, সিলেটের সাবেক মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী, সিলেট-৩ আসনের সংসদ সদস্য হাবিবুর রহমান হাবিব, মেৌলভীবাজার-২ আসনের সাবেক সংসদ সদস্য সাবেক এমপি শফিউল আলম চৌধুরী নাদেল, জেলা পরিষদের সাবেক চেয়ারম্যা ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাড. নাসির উদ্দিন খান, সিসিক কাউন্সিলর আজাদুর রহমান আজাদ, জনসংযোগ কর্মকর্তা সাজলু লস্কর, মহানগর ছাত্রলীগের সভাপতি কিশওয়ার জাহান সৌরভ, সাধারণ সম্পাদক নাইম আহমদ।




বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ