Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: শনিবার, ৩ আগস্ট, ২০২৪
সর্বশেষ সংষ্করণ 2024-08-03T14:20:24Z
লিড নিউজসিলেট

সিলেটে শিক্ষার্থীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ

বিজ্ঞাপন

ডেস্ক রিপোর্ট :   বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের বিক্ষোভ মিছিলে সিলেটে শিক্ষার্থীদের সঙ্গে পুলিশের সংঘর্ষের ঘটনা ঘটেছে। শনিবার (৩ আগস্ট) বিকেল সোয়া ৫টার দিখে নগরীর চৌহাট্টা এলাকায় আন্দোলনকারী বিক্ষোভকারীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ শুরু হয়।

এর আগে দুপুর ২টার দিকে হাজারো শিক্ষার্থী ও বিক্ষোভকারী শহীদ মিনার, পার্শ্ববর্তী চৌহাট্টা এলাকায় অবস্থান নেয়। এ সময় তারা পূর্বঘোষিত বিক্ষোভ কর্মসূচি চালিয়ে যেতে থাকেন। আন্দোলনকারীসের সঙ্গে যোগ দেন স্থানীয় লোকজনও। বিকেলে নগরীর জিন্দাবাজার থেকে দরগাহ মহল্লা পর্যন্ত সড়কে অবস্থান নেন তারা। বিকেল সোয়া ৫টার দিকে হঠাৎ আন্দোলনকারীদের লক্ষ্য করে পুলিশ টিয়ারশেল নিক্ষেপ করে। এতে পুলিশের সঙ্গে আন্দোলনকারীদের সংঘর্ষ শুরু হয়। সংঘর্ষে আশপাশের এলাকায়ও ছড়িয়ে পড়ে। পরে পুলিশ আন্দোলনকারীদের ছত্রভঙ্গ করতে রাবার বুলেট ও সাউন্ড গ্রেনেড নিক্ষেপ করে।

সন্ধ্যা পৌনে ৭টায় শেষ খবর পাওয়া পর্যন্ত নগীর চৌহাট্টা, জিন্দাবাজার হাওয়াপাড়া, মীর বক্সটুলা, রিকাবিবাজার ও শাহজালাল মাজার এলাকায় থেমে থেমে সংঘর্ষ চলছে। জিন্দাবাজারে সড়কে ব্যারিকেড পুলিশের সামনে অবস্থান করছেন শিক্ষার্থী। 

এ বিষয়ে জানতে চাইলে সিলেট মহানগর পুলিশের উপ-কমিশনার আজবাহার আলী শেখ  বলেন, এ ঘটনায় কয়েকজনকে আটক করা হয়েছে। সেই সংখ্যা আপনাকে পরে জানানো হবে। আর আমাদের অন্তত ৪-৫ জন পুলিশ সদস্য আহত হয়েছেন।


বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ