Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: বৃহস্পতিবার, ২৯ আগস্ট, ২০২৪
সর্বশেষ সংষ্করণ 2024-08-29T11:19:17Z
বিয়ানীবাজার

বিয়ানীবাজার রিপোর্টার্স ইউনিটির পূর্ণাঙ্গ কমিটি গঠন

বিজ্ঞাপন
বিয়ানীবাজার রিপোর্টার্স ইউনিট। ছবি : সংগৃহিত

নিজস্ব প্রতিবেদক : বিয়ানীবাজার রিপোর্টার্স ইউনিটির তিন বছর মেয়াদী ১৫ সদস্যবিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। গত ১৯ আগস্ট সন্ধ্যায় পৌরশহরস্থ অস্থায়ী কার্যালয়ে আয়োজিত এক সাধারণ সভায় সংগঠনটির ১৫ সদস্যবিশিষ্ট কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়। এ কমিটিতে সম্মানিত সদস্য হিসেবে ৮জন সাংবাদিককে মনোনীত করা হয়েছে।

সভায় সর্বসম্মতিক্রমে বিয়ানীবাজার রিপোর্টার্স ইউনিটির কমিটি গঠন, সংগঠনটির পরবর্তী করণীয় ও কর্মসূচি ঘোষণা করা হয়। 

নবগঠিত কমিটিতে সর্বসম্মতিক্রমে সভাপতি হিসেবে এহসান করিম খোকন (সিলেটের দিনকাল) ও সাধারণ সম্পাদক হিসেবে শহিদুল ইসলাম সাজু (জৈন্তা বার্তা) নির্বাচিত হয়েছেন। 

এছাড়া সহ সভাপতি পদে আব্দুল হামিদ (সংগ্রাম), যুগ্ম সাধারণ সম্পাদক পদে মহসিন আহমেদ রনি (উত্তরপূর্ব), সাংগঠনিক সম্পাদক পদে জয়নুল ইসলাম (তৃতীয় মাত্রা), কোষাধ্যক্ষ পদে এস আর শহীদ (প্রথম বাংলা), দপ্তর সম্পাদক পদে কাজী ফাহিম আহমদ (সিলেট দর্পন/এবিটিভি), প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে ফাইম আহমদ তাছিম (আধুনিক কাগজ), ভাষা ও মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক পদে তাহের আহমদ (বিয়ানীবাজার টাইমস) এবং ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে মোকাব্বির হোসেনকে (বিয়ানীবাজার নিউজ২৪) নির্বাচিত করা হয়েছে। 

নির্বাহী সদস্য হয়েছেন- তানভির এলাহী মজুমদার (সপ্তাহ জুড়ে), তাজবির আহমদ ছাইম (যায়যায়দিন), আহমদ রেজা চৌধুরী (আওয়ার টাইমস), আজিম উদ্দিন আরিফ (আমাদের নতুন সময়) ও পলাশ আফজাল (সিলেট দর্পন)। 

নতুন এই কমিটিতে সম্মানিত সদস্য মনোনীত হয়েছেন- আব্দুল ওয়াদুদ (প্রতিদিনের বাংলাদেশ), আহমেদ ফয়সাল (সমকাল), ছাদেক আহমদ আজাদ (সিলেটের ডাক), সাবুল আহমদ (প্রবাসী সাংবাদিক), সুয়াইবুর রহমান স্বপন (যুগান্তর), তোফায়েল আহমদ (জালালাবাদ), সুফিয়ান আহমদ (প্রবাসী সাংবাদিক) ও আবু তাহের রাজু (প্রবাসী সাংবাদিক)। 

এদিকে, নবগঠিত এ কমিটিকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন বিয়ানীবাজার প্রেস ক্লাব ও বিয়ানীবাজার জার্নালিস্ট এসোসিয়েশনের নেতৃবৃন্দ। এসময় বক্তারা স্থানীয় গণমাধ্যম এবং গণমাধ্যমকর্মীদের স্বার্থ রক্ষা, পেশাগত উৎকর্ষ সাধন ও বিকাশে নতুন নেতৃত্ব যথাযথ কাজ করার আশাবাদ ব্যক্ত করেন।
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ