Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: বুধবার, ৭ আগস্ট, ২০২৪
সর্বশেষ সংষ্করণ 2024-08-07T12:56:37Z
সিলেট

লুটপাট থেকে আড়ং শপিংমলকে রক্ষা করলেন সিলেট ল' কলেজ ছাত্রদল নেতা সুলতান

বিজ্ঞাপন

ডেস্ক রিপোর্ট : মাসব্যাপী তীব্র বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে জনরোষে পড়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা পদত্যাগ করে দেশ ছাড়ার পর দেশব্যাপী রাজপথে বিজয় উল্লাসে মেতে উঠে ছাত্র-জনতাসহ সকল শ্রেণী পেশার মানুষ। এসময় আওয়ামীলীগের নেতা-কর্মীদের বাসা বাড়ি, ব্যবসা প্রতিষ্ঠানে হামলা জ্বালাও পুড়াও করে সাধারণ জনতা। ঠিক সেই মূহুর্তে কিছু গাপটিমারা দুর্বৃত্তরা সিলেটের জনপ্রিয় মাহা, আড়ংসহ কয়েকটি শপিংমলে ঢুকে পড়ে লুটপাটের জন্য। ‘অসহযোগ আন্দোলন’ ঘিরে সমগ্র দেশ যখন উত্তাল। আর এমন সময় ঢাল হিসেবে রক্ষা করার জন্য কয়েকজন যুবককে নিয়ে মানবিক ভূমিকায় এগিয়ে এলেন সিলেট ল' কলেজ ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক সুলতান মাহমুদ।

জানা যায়, গত সোমবার (৫ আগস্ট) তার একটি ভিডিও সোস্যাল মিডিয়ায় ভাইরাল হয়। এভিডিও তে দেখা যায় তিনি সাধারণ মানুষকে বলছেল সংঘর্ষ হয়েছে গণভবনে আর আপনারা আড়ং এর মাল নিয়ে যাচ্ছেন কেন? ফেরত দেন। এটা ঠিক নয়। ব্যবসা প্রতিষ্ঠান কি দুশ করেছে। তার কথা শুনে মানুষ তাদের নেওয়া মালামাল ফেরত দিলেন। এভাবে লুট থেকে বাঁচলো আড়ং শপিংমল, আর জানা গেছে ঠিক পাশের আরেকটি শপিংমল মাহা সম্পূর্ণ লুট করে নিয়ে গেছে দুর্বৃত্তরা। তার এই কাজ সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রসংশায় মুখরিত হয়েছে।

এ বিষয়ে তিনি বলেন, আমাদের নেতা আগামীর রাষ্ট্র নায়ক তারেক রহমানের নির্দেশ দেশ বর্তমান কঠিন সময়, ছাত্রনেতাদের হাল ধরতে হবে। তাই জনগণের জান মাল রক্ষা করার দায়িত্বে আমরা রাজপথে আছি।
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ