Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: রবিবার, ১১ আগস্ট, ২০২৪
সর্বশেষ সংষ্করণ 2024-08-10T18:44:12Z
আন্তর্জাতিকগোলাপগঞ্জ

গোলাপগঞ্জ কমিউনিটি ট্রাস্ট ইউকের কার্যনির্বাহী পরিষদের সভা অনুষ্ঠিত

বিজ্ঞাপন

ডেস্ক রিপোর্ট : গোলাপগঞ্জ কমিউনিটি ট্রাস্ট ইউকের কার্যনির্বাহী পরিষদের এক সভা গত ৭ আগস্ট পূর্ব লন্ডনের একটি অভিজাত রেস্টুরেন্টের হল রুমে অনুষ্টিত হয়। ট্রাস্টের চেয়ারম্যান কাওসার হোসেন কুরেশির সভাপতিত্বে ও জেনারেল সেক্রেটারি মুহিবুল হকের পরিচালনায় অনুষ্ঠিত সভার শুরুতেই মহাগ্রন্থ আল কোরআন থেকে তেলাওয়াত করেন ট্রাস্টের তারবিয়া সম্পাদক নজরুল ইসলাম বাবুল।

সভায় বক্তব্য রাখেন ট্রাস্টের উপদেষ্টা আব্দুল মুমিন জাহেদী ক্যারল, বদরুজ্জামান বাবুল, সহ সভাপতি রাজু মোহাম্মদ শিবলি, সহ সেক্রেটারী রায়হান উদ্দিন ট্রেজারার মু. আব্দুল আলী, সহকারী ট্রেজারার ফয়েজ আহমদ, ফান্ড রেইজিং সম্পাদক আমিরুল মুমিন আলমগীর, হাবিবুর রহমান, তারবিয়া সেক্রেটারীঃ খায়রুল আমিন, আমেরিকা থেকে আগত মেহমান খালেদ হোসেন, সাবেক ছাত্রনেতা ফজলে রাব্বী রিয়াদ প্রমূখ। 

উক্ত সভায় বাংলাদেশে বৈষম্যবিরুধী ছাত্র আন্দোলনে নিহত সাধারন ছাত্র জনতার আত্মার মাগফেরাত কামনা করা হয় এবং গোলাপগঞ্জ উপজেলায় পুলিশ ও ছাত্রলীগ-যুবলীগের গুলিতে নিহত ৭জন শহীদদের পরিবারকে এবং আহতদের চিকিৎসার জন্য তাদেরকে আর্থিক অনুদান প্রদানের বিষয়ে সিদ্ধান্ত গ্রিহিত হয় এবং গোলাপগঞ্জ উপজেলায় হত্যা কাণ্ডের সাথে জড়িতদের  গ্রেফতার করে শাস্তি নিশ্চিত করার জন্য প্রশাসনের প্রতি দাবি জানানো হয়।

বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ