Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: সোমবার, ২৬ আগস্ট, ২০২৪
সর্বশেষ সংষ্করণ 2024-08-26T12:32:28Z
গোলাপগঞ্জলিড নিউজ

গোলাপগঞ্জে নাহিদকে প্রধান আসামি করে আরো দুই হত্যা মামলা

বিজ্ঞাপন
নিহত নাজমুল ও মিনহাজ। ছবি : সংগৃহীত

নিজস্ব প্রতিবেদক : সিলেটের গোলাপগঞ্জ উপজেলায় বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে পুলিশ-বিজিবি এবং সন্ত্রাসীদের গুলিতে নিহত নাজমুল ও মিনহাজের পরিবারের পক্ষ থেকে গোলাপগঞ্জ মডেল থানায় দুটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।

গত রবিবার (২৫আগস্ট) রাতে নিহত নাজমুলের স্ত্রী খাদিজা মাহিনুর বাদী হয়ে এই মামলাটি দায়ের করেন। মামলা নং -১০ / ২৫-০৮-২০২৪ ইংরেজি। অপর মামলা মামলার বাদী নিহত মিনহাজের ভাই সাঈদ আলম। মামলা নং ১১/ ২৬-০৮-২৪ ইংরেজি।

এ দুটি মামলার এজহারে সাবেক সংসদ সদস‌্য নুরুল ইসলাম না‌হিদকে প্রধান আসামী করা হয়েছে। এছাড়াও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) অভিজিৎ চৌধুরী, আওয়ামী লীগ নেতা সরওয়ার হোসেন, সাবেক চেয়ারম্যান মঞ্জুর কাদির শাফি চৌধুরী এলিম, সাবেক মেয়র আমিনুল ইসলাম রাবেল সহ জেলা ও উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ ও প্রশাসনের ১৭৪ জনের নাম উল্লেখ করা হয়। এবং অজ্ঞাত ২০০/২৬০ জনকে আসামি করা হয়েছে।

এ-দুটি মামলা থানায় রেকর্ডের বিষয়টি জি ভয়েস টোয়েন্টিফোরকে নিশ্চিত করেছেন গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ মীর মোহাম্মদ আব্দুন নাসের। এদুই মামলা সহ এখন পর্যন্ত তিনটি হত্যা মামলা থানায় রেকর্ড হয়েছে।

উল্লেখ‌্য, হাসিনা সরকার পতনের আগের দিন (৪ আগস্ট) গোলাপগঞ্জ উপজেলা জুড়ে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে পুলিশ-বিজিবি এবং সন্ত্রাসীদের গুলিতে নাজমুল ও মিনহাজ সহ আরও ৪ জন নিহত হন। এছাড়াও সিলেটে পুলিশেত গুলিতে গোলাপগঞ্জের আরেকজন নিহত হন।

বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ