Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: শনিবার, ১০ আগস্ট, ২০২৪
সর্বশেষ সংষ্করণ 2024-08-10T16:02:32Z
গোলাপগঞ্জ

গোলাপগঞ্জে ছাত্র আন্দোলনে নিহতদের স্বরণে জামাতের শোকসভা

বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক : গোলাপগঞ্জে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে নিহত ৭ শহীদের স্বরণে নাগরিক শোকসভা ও তাদের আত্নার মাগফিরাত কামনায় দোয়া অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১০ আগস্ট) বিকেলে উপজেলা সদরের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পাশে এই নাগরিক শোকসভা অনুষ্ঠিত হয়। পরে জামাতের আমীর ডা: শফিকুর রহমান নিহতদের কবর জিয়ারত ও তাদের পরিবারের সদস্যের সাথে দেখা করে আর্থিক অনুদান প্রদান করেন।

উপজেলা জামায়াতের ভারপ্রাপ্ত আমীর জিন্নুর আহমদ চৌধুরীর সভাপতিত্বে ও পৌর জামায়াতের নায়বে আমীর রেহান উদ্দিন রায়হান ও উপজেলা জামায়াতের এসিস্ট্যান্ট সেক্রেটারি এহতেশামুল আলম জাকারিয়া'র যৌথ পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জামায়াতে ইসলামীর আমীর ডা: শফিকুর রহমান।

এসময় ডা: শফিক বলেন, ‘এই আন্দোলনে প্রতিটি শহীদ আমাদের জাতীয় বীর। তাদের চরম সাহসিকতার দৃশ্য সারা দেশ এমনকি সারা বিশ্ব দেখেছে। তাদের আত্মত্যাগ আমাদের নতুন করে অনুপ্রেরণা জুগিয়েছে।’ তিনি গোলাপগঞ্জের ৭ শহীদ সহ কোটা সংস্কার আন্দোলনে সকল হত্যাকাণ্ডে জড়িতদের বিচারের আওতায় আনার দাবি জানান।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, কেন্দ্রীয় এসিস্ট্যান্ট সেক্রেটারি জেনারেল এডভোকেট এহসানুল মাহবুব জুবায়ের, কেন্দ্রীয় নির্বাহী পরিষদের সদস্য ও ঢাকা দক্ষিণ জামায়াতের আমীর মোহাম্মদ সেলিম উদ্দিন। 

সময় উপস্থিত ছিলেন সিলেট মহানগর জামায়াতের আমীর ফখরুল ইসলাম, নায়েব আমীর মাওলানা সোহেল আহমদ, সিলেট জেলা দক্ষিণ জামায়াতের ভারপ্রাপ্ত আমীর ও সাবেক উপজেলা চেয়ারম্যান মাওলানা লোকমান আহমদ, জেলা উত্তরের আমীর হাফিজ আনোয়ার হোসেন খান, সেক্রেটারি সাবেক উপজেলা চেয়ারম্যান জয়নাল আবেদীন, জেলা এসিস্ট্যান্ট সেক্রেটারি, সাবেক উপজেলা চেয়ারম্যান সাইফুল্লাহ আল হোসাইন,গোলাপগঞ্জ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান হাফিজ নজমুল ইসলাম, গোলাপগঞ্জ পৌর জামায়াতের আমীর মাওলানা আব্দুল খালিক, উপজেলা জামায়াতের সেক্রেটারি আব্দুল আজিজ, ঢাকাদক্ষিণ ইউপি চেয়ারম্যান মাওলানা আব্দুর রহিম প্রমুখ। 

এসময় উপস্থিত ছিলেন উপজেলা ও পৌর জামায়াত ও ছাত্রশিবিরের নেতৃবৃন্দ।
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ