Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: মঙ্গলবার, ২০ আগস্ট, ২০২৪
সর্বশেষ সংষ্করণ 2024-08-19T19:25:18Z
বিয়ানীবাজার

বিয়ানীবাজারে শিক্ষার্থী সেজে চাঁদাবাজি, তরুণী আটক

বিজ্ঞাপন

ডেস্ক রিপোর্ট : বিয়ানীবাজার পৌর শহরে শিক্ষার্থীদের নাম ভাঙিয়ে চাঁদা তোলার সময় সাধারণ শিক্ষার্থীরা হাতেনাতে এক তরুণীকে আটক করে বিয়ানীবাজার থানা পুলিশে সোপর্দ করেছে। সোমবার দুপুরে বিয়ানীবাজার পৌর শহরের বিভিন্ন জায়গায় শিক্ষার্থীদের নাম ভাঙ্গিয়ে চাঁদা তুলছে এক অপ্রাপ্ত বয়স্ক তরুনী এমন সংবাদে সাধারণ শিক্ষার্থীরা তাকে হাতেনাতে আটক করে বিয়ানীবাজার থানা পুলিশের হাতে সোপর্দ করে।

এ সময় উপস্থিত শিক্ষার্থীরা হাতেনাতে আটককৃত তরুণীকে জিজ্ঞেস করলে তিনি বালিকা স্কুলের শিক্ষার্থী বলে দাবি করেন এবং সন্দেহজনক আচরণ করেন তবে তিনি কোন স্কুলের সেটা নিয়ে পরিচয় দিতে দ্বিধাবোধ করেন। তবে ঐ শিক্ষার্থীর পরিহিত পোশাকের সাথে কোনো বিদ্যালয়ের ড্রেসের সাথে মিল নেই।

এ বিষয়ে সাধারণ শিক্ষার্থী আবিদ আহমদ বলেন, আমরা খবর পাই কে যেন পৌর শহরে শিক্ষার্থীদের নামে টাকা তুলছে। খবর পেয়ে আমরা তাকে হাতেনাতে আটক করে থানায় সোপর্দ করি। আমাদের কোনো শিক্ষার্থী কোথাও চাঁদা তুলছে না বরং আমরা নিজস্ব অর্থায়নে পৌর শহরে গ্রাফিতি আঁকা সহ পরিষ্কার পরিচ্ছন্নতা সহ বিভিন্ন কর্মসূচি পালন করছি। 

বিয়ানীবাজার থানার অফিসার ইনচার্জ দেবদুলাল ধর প্রতিবেদককে বলেন, সাধারণ শিক্ষার্থীরা বাজারে চাঁদা তোলার সময় শিক্ষার্থী পরিচয় দেয়া এক তরুণীকে আটক করেছে,আমরা তার বাড়িতে খবর দিয়েছি।




বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ