Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: মঙ্গলবার, ২ জুলাই, ২০২৪
সর্বশেষ সংষ্করণ 2024-08-26T10:36:06Z
গোলাপগঞ্জ

গোলাপগঞ্জে সাবেক ছাত্রদল নেতা ও সাংবাদিক রিয়াজের গ্রামের বাড়িতে হামলা ও ভাংচুর

বিজ্ঞাপন

নিউজ ডেস্ক : গোলাপগঞ্জের ছাত্রদল নেতা এবং সিলেট নতুন বার্তা পত্রিকার রিপোর্টার মো:রিয়াজ উদ্দিন নামের এক নেতার বাড়িতে হামলা ও ভাঙচুরের ঘটনা ঘটে। খবর নিয়ে জানা যায়, গত (১৩ জুন) বৃহস্পতিবার সাবেক গোলাপগঞ্জ উপজেলা ছাত্রদলের নেতা ও সিলেট নতুন বার্তা পত্রিকার রিপোর্টার মো রিয়াজ উদ্দিনের গ্রামের বাড়ি সিলেটের গোলাপগঞ্জ উপজেলার উত্তর গোলাপ নগর গ্রামে তার বসত বাড়িতে হামলা ও ভাংচুর চালায় পুলিশ  ও স্হানীয় আওয়ামী সন্ত্রাসীরা। এসময় তারা তার বাবাকে ভয়ভীতি প্রদর্শন করে এবং মিথ্যা মামলার হুমকি দেয়।

ঘটনার বিষয়ে এ ছাত্র নেতার পিতা আব্দুর রশিদ আমাদের প্রতিনিধিকে জানান, তার ছেলে দেশে থাকা অবস্থায় ছাত্রদলের রাজনীতির সাথে জড়িত থাকায় এবং সিলেট নতুন বার্তা পত্রিকায় পুলিশ ও আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা, সাবেক শিক্ষামন্ত্রী বর্তমান এমপি নুরুল ইসলাম নাহিদের বিরুদ্ধে এবং গোলাপগঞ্জ পৌরসভার মেয়র আমিনুল ইসলাম রাবেল ও স্হানীয় আওয়ামীলীগের নেতাকর্মীদের নানা অনিয়ম ও দুর্নীতির বিরুদ্ধে সিলেট নতুন বার্তা পত্রিকায় লেখালেখি করায় তিনি স্হানীয় সরকার দলীয় সন্ত্রাসীদের আক্রোশের শিকার। 

তিনি আরো বলেন, বর্তমানে তার ছেলে যুক্তরাজ্যে থাকা অবস্থায় সে সিলেন নতুন বার্তা পত্রিকায় ও ফেইসবুকে সরকারের বিরুদ্ধে লেখালেখি করায় তার ছেলে মো: রিয়াজ উদ্দিনের উপরে মামলা হয়েছে। বর্তমানে তিনি ও তার সমগ্র পরিবার নিরাপত্তাহীনতায় ভুগছেন। 

এসময় তিনি আরো জানান, গোলাপ গঞ্জ থানার এস আই কয়েকবার বাড়িতে এসেছে আমার ছেলেকে ধরে নিয়ে যাওয়ার জন্য থাকে না পেয়ে আমাকে হুমকি-ধামকি দিয়ে গেছে যেন আমার ছেলে ফেসবুকে ও পত্রিকায় পুলিশ এবং সরকারবিরোধী লেখালেখি না করে।
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ