Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: বুধবার, ৩ জুলাই, ২০২৪
সর্বশেষ সংষ্করণ 2024-07-03T09:47:56Z
বিয়ানীবাজার

বিয়ানীবাজারে মাছ ধরতে গিয়ে যুবকের মৃত্যু

বিজ্ঞাপন

ডেস্ক  রিপোর্ট : বিয়ানীবাজার উপজেলার লাউতা ইউনিয়নের কালাইউরা গ্রামে বুধবার ভোরে মাছ ধরতে গিয়ে এক যুবকের মৃত্যু হয়েছে। নিহত যুবকের নাম পাবেল আহমদ (২৭)। তিনি কালাইউরা গ্রামের রফিক উদ্দিনের পুত্র।

জানা যায়, পাবেল আহমদের মাছ ধরার শখ। তিনি প্রতিদিনের মতো বুধবার ভোরে বাড়ির পাশে জলাশয়ে জাল ফেলে মাছ ধরতে যান। দুপুর পর্যন্ত ফিরে না আসায় তার পরিবারের সদস্যরা খোঁজাখুঁজি শুরু করেন। এক পর্যায়ে পাবেল আহমদের পিতা রফিক উদ্দিন মাছ ধরার জায়গায় গিয়ে দেখেন সে অচেতন অবস্থায় পড়ে আছে। সাথে সাথে স্থানীয়দের সহায়তায় তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে জরুরী বিভাগের কর্তব্যরত দায়িত্বশীলরা মৃত ঘোষণা করেন। খবর পেয়ে বিয়ানীবাজার থানা পুলিশ মরদেহের সুরতহাল সম্পন্ন করে।

স্বজনরা স্বাভাবিক মৃত্যু দাবি করে ময়না তদন্ত ছাড়া মরদেহ দাফন করার জন্য অনুমতি চাইলেও বিয়ানীবাজার থানা পুলিশ জানায় উর্ধ্বতন দায়িত্বশীলদের অনুমোদন পেলে মরদেহ ময়না তদন্ত ছাড়া দাফন করতে পারবেন।

বিয়ানীবাজার থানার ওসি দেব দুলাল ধর বলেন, যুবকের মাছ ধরার শখ ছিল। বাড়ির পাশের বিলে জাল ফেলে মাছ ধরতে গিয়ে পানিতে ডুবে তার মৃত্যু হতে পারে। স্বজনদের অনুরোধে ময়না তদন্ত ছাড়া মরদেহ দাফনের বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছেন।


বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ