Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: শুক্রবার, ২৬ জুলাই, ২০২৪
সর্বশেষ সংষ্করণ 2024-07-26T09:29:37Z
সুনামগঞ্জ

সুনামগঞ্জে নাশকতার মামলায় গ্রেফতার ১৮

বিজ্ঞাপন

ডেস্ক রিপোর্ট : কোটা সংস্কার আন্দোলনে সুনামগঞ্জে নাশকতার চেষ্টায় জেলা সদরসহ পাঁচ উপজেলায় বিএনপি, জামায়াত, ছাত্রদল ও ছাত্র শিবিরের শীর্ষ নেতাদের আসামি করে মামলা করা হয়েছে।

বুধবার সুনামগঞ্জ সদর থানায় এ মামলা করা হয়।

সুনামগঞ্জ জেলা জামায়াতের আমির মাওলানা তোফায়েল আহমদ খান, সাধারণ সম্পাদক মোমতাজুল হাসান আবেদ, জেলা ছাত্রদলের সভাপতি জাহাঙ্গীর আলম, সাধারণ সম্পাদক তারেক আহমদসহ ২১ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত ৩৫ জনকে আসামি করে এ মামলা করা হয়। এদের মধ্যে ১৮ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খালেদ চৌধুরী জানান, মামলার আসামিদের গ্রেফতারের চেষ্টা করছে পুলিশ। সুনামগঞ্জ পৌর জামায়াতের সেক্রেটারি আব্দুস সাত্তার মো. মামুনকে শহরের মুহাম্মদপুর এলাকায় অভিযান চালিয়ে গ্রেফতার করা হয়েছে।

এ নিয়ে সুনামগঞ্জে পাঁচটি মামলা হয়েছে। এর আগে মঙ্গলবার জেলার ধর্মপাশা, ছাতক, জগন্নাথপুর ও দিরাইয়ে আলাদাভাবে চারটি মামলা হয়েছে।

সুনামগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) রাজন কুমার দাস বৃহস্পতিবার বলেন, নাশকতার চেষ্টার অভিযোগে সুনামগঞ্জ সদর উপজেলা, ধর্মপাশা, দিরাই, জগন্নাথপুর ও ছাতক উপজেলায় পাঁচটি নাশকতার মামলা করা হয়েছে। এতে ২৫০ থেকে ৩০০ জনকে আসামি করা হয়েছে।

এসব মামলায় পাঁচ উপজেলায় এ পর্যন্ত ১৮ জনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতার অভিযান অব্যাহত আছে।
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ