Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: শনিবার, ২৭ জুলাই, ২০২৪
সর্বশেষ সংষ্করণ 2024-07-27T16:46:59Z
গোলাপগঞ্জলিড নিউজ

গোলাপগঞ্জে হত্যা মামলার আসামি গফুর গ্রেপ্তার

বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক  : সিলেটের গোলাপগঞ্জে আলী হোসেন (৩৫) নামে এক যুবককে হত্যার অন্যতম আসামি আব্দুল গফুর নামে একজনকে গ্রেপ্তার করেছে গোলাপগঞ্জ মডেল থানা পুলিশ।

শুক্রবার (২৬ জুলাই) রাত সাড়ে ১১টার দিকে সিলেটের জালালনগরের পীরেরবাজার এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত আসামি উপজেলার বুধবারীবাজার ইউনিয়নের কালিঢহর গ্রামের মফচ্ছিল আলীর ছেলে।

থানা পুলিশ জানায়, ঘটনার পর গ্রেপ্তার এড়াতে আসামি জালালনগরের পীরেরবাজার এলাকায় একটি ভাড়া বাসায় বসবাস করে আসছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে৷ ঘটনার সাথে জড়িত অন্য আসামিদেরও গ্রেপ্তারে পুলিশের অভিযান অব্যহৃত রয়েছে।

গোলাপগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাছুদুল আমিন বলেন, আসামিকে গ্রেপ্তারের পর শনিবার সকালে কোর্টে প্রেরণ করা হয়েছে। আদালতের কাছে রিমান্ড চাইব। যাতে তার কাছ থেকে বিস্তারিত তথ্য সংগ্রহ করা যায়। এনিয়ে এঘটনায় দুইজনকে গ্রেপ্তার করা হয়েছে। 

উল্লেখ, চলতি বছরের ৮ ফেব্রুয়ারী বানীগাজি পূর্ব মহল্লা জামে মসজিদে ওয়াজ মাহফিলের শিন্নী বিতরণকে কেন্দ্র করে ঘটনার দিন ১০ ফেব্রুয়ারী দুপুর ২টার দিকে মামলার আসামিরা চন্দরপুর বাজারে আলী হোসেনকে পেয়ে তার উপর হামলা করে। এসময় তাদের ইটপাটকেলের আঘাতে আহত হয়ে আলী হোসেন কুশিয়ারা নদীতে পড়ে যায়। তখন আসামিরা নদীতে তাকে লক্ষ্য করে ব্রীজের ওপর থেকে ইটপাটকেল ছুঁড়তে থাকে। তাদের ইটপাটকেলের আঘাতে গুরুতর আহত হয়ে কিছু সময়ের ভিতরেই সে নদীতে তলিয়ে যায়। পরদিন ১১ ফেব্রুয়ারী দুপুর আড়াইটার দিকে ডুবুরি দল কুশিয়ারা নদীতে জাল ফেলে আলী হোসেনের মরদেহ উদ্ধার করে। নিহতের ঘটনায় ৭ জনের নামোল্লেখ ও ১৪/১৫ জনকে অজ্ঞাত আসামি করে গোলাপগঞ্জ মডেল থানায় একটি মামলা (মামলা নং: ১২/২/২০২৪ইং) দায়ের করেন আলী হোসেনের বোন রুবি বেগম (৪০)।
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ