Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: সোমবার, ২৪ জুন, ২০২৪
সর্বশেষ সংষ্করণ 2024-06-24T09:30:48Z
গোলাপগঞ্জলিড নিউজসিলেট

'মুক্তিপণ' না পেয়ে গোলাপগঞ্জের যুবককে হত্যা, গ্রেফতার ১

বিজ্ঞাপন

ডেস্ক রিপোর্ট : সিলেট নগরীর আম্বরখানায় মুক্তিপণ না পেয়ে অপহরণকারীদের মারধরে আবুল হাসানের (২৯) নামের যুবক নিহতের ঘটনায় একজনকে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার (২২ জুন) দিবাগত রাত ২টার দিকে কাজীটুলা মক্তবগলি এলাকায় অভিযান পরিচালনা করে ওই আসামীকে গ্রেফতার করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন মহানগর পুলিশের উপকমিশনার আজবাহার আলী শেখ।

গ্রেফতারকৃত আসামী ১৯ বছর বয়সী রায়হান আহমদ কাজীটুলার উবায়দুল হকের ছেলে।

উপকমিশনার আজবাহার আলী বলেন, 'ওই আসমীকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে। আসামী রায়হান আহমদ (১৯) বিজ্ঞ আদালতে ঘটনার সাথে জড়িত থাকার বিষয়ে ফৌ. কা. বি. ১৬৪ ধারা মোতাবেক স্বীকারোক্তীমূলক জবানবন্দি প্রদান করে এবং আরো সহযোগী সকল আসামীর নাম ঠিকানা প্রকাশ করে। আদালতের নির্দেশে তাকে কারাগারে প্রেরণ করা হয়েছে। অপরাপর পলাতক আসামীদের গ্রেফতারের অভিযান ও মামলা তদন্ত অব্যাহত আছে।'

এর আগে গত ঈদুল আযহার পরের দিন (মঙ্গলবার- ১৮ জুন) রাতে মুক্তিপণের জন্য আম্বরখানায় কিডন্যাপারদের হাতে বেধড়ক মারধরের শিকার হনসিলেটের গোলাপগঞ্জ উপজেলার ভাদেশ্বর এলাকার পূর্বভাগ কলাশহর গ্রামের মৃত ইলিয়াস আলীর ছেলে আবুল হাসান। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে রাত ১টার দিকে সিলেটের বেসরকারি একটি হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। 

সিলেট মহানগরের আম্বরখানার এলাকার একটি ৫ তলা ভবনের ছাদে আবুল হাসান ও তার চাচাতো ভাইকে মারধরের ঘটনা ঘটে। কিডন্যাপাররা মুক্তিপণ না পেয়ে হাসানকে ছাদ থেকে ফেলে মেরে ফেলার অভিযোগ উঠে।

আত্মীয়স্বজনরা জানান, আবুল হাসান যুক্তরাষ্ট্র যাওয়ার সব প্রক্রিয়া সম্পন্ন করেছিলেন। ভিসা পেলে কয়েক দিনের মধ্যেই চলে যেতেন স্বপ্নের ইউরোপে। কিন্তু তিনি কখনো ভাবেননি- স্বপ্ন তো ছাই হবেই, একটি চক্রের হাতে চিরদিনের জন্য নিভেও যাবে তার জীবনপ্রদীপ।
 
এ ঘটনায় সিলেট কোতোয়ালি থানায় হত্যা মামলা দায়ের করা হয়। এরপরই আসামীদের গ্রেফতারে অভিযানে নামে পুলিশ।




বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ