Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: শুক্রবার, ২৮ জুন, ২০২৪
সর্বশেষ সংষ্করণ 2024-06-27T18:28:22Z
সিলেট

স্বাধীনতা চিকিৎসক পরিষদ সিলেটের উদ্যোগে ত্রাণ ও মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত

বিজ্ঞাপন

ডেস্ক রিপোর্ট : স্বাধীনতা চিকিৎসক পরিষদ সিলেট জেলা শাখা ও সিলেট এম.এ.জি ওসমানী মেডিকেল কলেজ শাখার উদ্যোগে বন্যার্তদের মধ্যে ত্রাণ বিতরণ ও মেডিকেল ক্যাম্প সম্পন্ন হয়েছে।

কেন্দ্রীয় স্বাধীনতা চিকিৎসক পরিষদের সভাপতি ডা. জামাল উদ্দিন চৌধুরী ও মহাসচিব অধ্যাপক ডা. কামরুল হাসান মিলনের নির্দেশনায় বৃহস্পতিবার (২৭ জুন) সিলেট সিটি করপোরেশনের মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী এবং   ৩৩ নং ওয়ার্ডের কাউন্সিলর দেলোয়ার হোসেনের সহযোগিতায় বন্যার্তদের মধ্যে ত্রাণ বিতরণ ও মেডিকেল ক্যাম্প করা হয়।

আকস্মিক বন্যায় প্লাবিত হয় সিলেটের বিভিন্ন এলাকা। বন্যার পানি নেমে গেলেও দুর্ভোগে দিন কাটছে সিলেটের মানুষের। খাদ্য সংকটে পড়েছেন নিম্ন আয়ের মানুষ। নানা রোগে আক্রান্ত হয়েছেন নারী, পুরুষ ও শিশুরা। 

এমন ক্রান্তিলগ্নে ধাপে ধাপে বন্যা প্লাবিত বিভিন্ন এলাকায় মেডিকেল ক্যাম্প করার উদ্যোগ নিয়েছেন মুক্তিযুদ্ধের স্বপক্ষের সংগঠন স্বাধীনতা চিকিৎসক পরিষদের নেতৃবৃন্দ। 

এ সময় উপস্থিত ছিলেন স্বাধীনতা চিকিৎসক পরিষদ সিলেট জেলা শাখার সভাপতি ডা. মোহাম্মদ হোসেন রবিন, সাধারণ সম্পাদক ডা. জহিরুল হাসান খান, যুগ্ম সম্পাদক ডা. গৌতম তালুকদার, সিলেট এম.এ.জি ওসমানী মেডিকেল কলেজ শাখান সভাপতি অধ্যাপক ডা. নাসরিন আখতার সাধারণ সম্পাদক ডা. প্রশান্ত সরকার, মেডিসিন বিশেষজ্ঞ ডা. সুব্রত রায়, ডা. সজল চক্রবর্তী, ডা. জলিল কায়সার খোকন, ডা. মাহিন ও ডা. সজিব প্রমুখ।

বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ