Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: শুক্রবার, ১৭ মে, ২০২৪
সর্বশেষ সংষ্করণ 2024-05-17T08:28:58Z
বিয়ানীবাজার

বিয়ানীবাজারে সড়ক দুর্ঘটনায় প্রবাসফেরত তরুণ নিহত

বিজ্ঞাপন

ডেস্ক রিপোর্ট : সিলেটের বিয়ানীবাজার পৌরশহরে মোটরসাইকেল দুর্ঘটনায় মিজানুর রহমান (২৩) নামে এক প্রবাসফেরত তরুণ নিহত হয়েছেন। বৃহস্পতিবার মধ্যরাতে পৌরশহরের দক্ষিণ বাজারস্থ ফুড ভিলেজ রেস্টুরেন্টের সামনের সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত প্রবাসী তরুণ বিয়ানীবাজার পৌর শহরতলীর নিদনপুর গ্রামের মৃত হেলাল উদ্দিনের পুত্র। সম্প্রতি তিনি ইতালি যাওয়ার জন্য মধ্যপ্রাচ্যের দেশ দুবাই থেকে দেশে ফিরেছেন বলে স্থানীয় সূত্রে জানা গেছে।

সর্বশেষ খবর সিলেট ভয়েস গুগল নিউজ চ্যানেলে।
প্রত্যক্ষদর্শীরা জানান, বিয়ানীবাজার পৌরশহর থেকে মোটরসাইকেল চালিয়ে বাড়ির দিকে যাচ্ছিলেন মিজানুর রহমান। যাবার সময় দক্ষিণ বাজারস্থ এলাকার সড়কের আইল্যান্ডের সাথে ধাক্কা লেগে মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারালে সড়কের পাশে পড়ে যান তিনি। ওই সময় স্থানীয় লোকজন তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে বিয়ানীবাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বিয়ানীবাজার থানার অফিসার ইনচার্জ দেব দুলাল ধর জানান, স্বজনদের অনুরোধের প্রেক্ষিতে আইনী প্রক্রিয়া শেষে নিহতের মরদেহ পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।

এদিকে, গত ৩ মে সন্ধ্যায় বিয়ানীবাজার পৌরশহরের খাসা এলাকায় মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় শিপলু আহমদ নামের এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছিলেন। এ ঘটনার দাগ এখনো কাটিয়ে উঠতে পারেননি বিয়ানীবাজারবাসী। এর ঠিক ১৩ দিন পর প্রায় একইরকম একটি দুর্ঘটনায় আরও একটি তাজা প্রাণ হারানোর ঘটনায় উপজেলাজুড়ে শোকের ছায়া নেমে এসেছে।


বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ