Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: শনিবার, ২৫ মে, ২০২৪
সর্বশেষ সংষ্করণ 2024-05-25T15:46:32Z
গোলাপগঞ্জ

বাংলাদেশ স্কাউটস'র জনসংযোগ মার্কেটিং ও ব্রান্ডিং বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত

বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক : বাংলাদেশ স্কাউটস'র পরিচালনায় জনসংযোগ মার্কেটিং ও ব্রান্ডিং বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। বাংলাদেশ স্কাউট সিলেট অঞ্চলের ব্যবস্থাপনায় গতকাল শনিবার গোলাপগঞ্জস্থ আঞ্চলিক স্কাউটস প্রশিক্ষণ কেন্দ্রে আয়োজিত দিনব্যাপী কর্মশালার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ স্কাউটস এর জাতীয় উপ-কমিশনার (জনসংযোগ ও মার্কেটিং) সুকান্ত গুপ্ত অলক।

বাংলাদেশ স্কাউটস সিলেট অঞ্চলের আঞ্চলিক উপ- কমিশনার (জনসংযোগ ও মার্কেটিং)গোলজার আহমদ চৌধুরীর সভাপতিত্বে ও আঞ্চলিক পরিচালক মাহফুজা পারভীন এল টি'র সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ স্কাউটস, সিলেট অঞ্চলের কমিশনার মুবিন আহমদ জায়গীরদার, জনসংযোগ ও মার্কেটিং বিষয়ক জাতীয় কমিটির সদস্য জন্ম জয়ন্ত কুমার দাস। 

দিনব্যাপী অনুষ্ঠিত কর্মশালায় সিলেট অঞ্চলের সহ-সভাপতি, আঞ্চলিক উপ-কমিশনার বৃন্দ, বিভিন্ন জেলার স্কাউটস সম্পাদক,কাব ও স্কাউট লিডার, অঞ্চল, জেলা ও উপজেলা পিআর সদস্য বৃন্দ অংশগ্রহণ করেন। 

কর্মশালায় ২০৪১ সালের মধ্যে ৫০ লক্ষ স্কাউট সদস্য লক্ষ্যমাত্রা অর্জনে সকল পর্যায়ে স্কাউট কর্মকর্তাদের এগিয়ে আসার আহ্বান জানানো হয়।

এছাড়া প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহবানে সাড়া দিয়ে দেশের প্রতিটি শিক্ষাপ্রতিষ্ঠানে একাধিক কাব ও স্কাউট দল গঠন ও শিক্ষার্থীদের মধ্যে স্কাউট আন্দোলন ছড়িয়ে দিতে জনসংযোগ,মার্কেটিং ও ব্র্যান্ডিং বিষয়ে আরো দক্ষতা অর্জনে গুরুত্ব আরোপ করা হয়। 
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ