Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: বৃহস্পতিবার, ৪ এপ্রিল, ২০২৪
সর্বশেষ সংষ্করণ 2024-04-03T19:27:25Z
সিলেট

সিলেটে চাহিদার অর্ধেক মিলছে বিদ্যুৎ,ঘণ্টায় ঘণ্টায় লোডশেডিং

বিজ্ঞাপন

ডেস্ক রিপোর্ট : সিলেটে প্রতি ঘণ্টায় হচ্ছে লোডশেডিং। দিন-রাতে আট থেকে দশবার বিদ্যুৎহীন থাকতে হচ্ছে মহানগরবাসীকে। লোডশেডিং হচ্ছে সেহরি ও ইফতারের সময়ে। সিলেটে চাহিদার অর্ধেক বিদ্যুৎ সরবরাহ হওয়ায় ভয়াবহ লোডশেডিং হচ্ছে।

সিলেট বিদ্যুৎ উন্নয়ন বোর্ড বলছে, বুধবার (৪ এপ্রিল) সিলেটে ৪৫ শতাংশ লোডশেডিং রয়েছে। আর গতকাল মঙ্গলবার এই পরিমাণ ছিলো ৪০ শতাংশ।

সিলেট বিদ্যুৎ উন্নয়ন বোর্ড সূত্রে জানা গেছে, সিলেটে আজ বিদ্যুতের চাহিদা রয়েছে ১২০ থেকে ১৩০ মেগাওয়াট। আর আজ সরবরাহ করা হয়েছে ৬৬ মেগাওয়াট। সে হিসেবে আজ সিলেটে ৪৫ শতাংশ লোডশেডিং রয়েছে। গতকাল সিলেটে চাহিদা ছিলো ১৪১ মেগাওয়াট আর সরবরাহ করা হয়েছে ৫৬ মেগাওয়াট। গতকাল লোডশেডিং এর পরিমাণ ছিলো ৪০ শতাংশ।

সিলেট বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের সহকারী প্রকৌশলী মো. জারজিসুর রহমান রনি  জানান, আজ বিকাল তিনটা পর্যন্ত সিলেটে ৪৫ শতাংশ লোডশেডিং রয়েছে। আমাদের চাহিদার অর্ধেক বিদ্যুৎ দেওয়া হচ্ছে তাই এই লোডশেডিং। আমরা যতটুকু বিদ্যুৎ পাচ্ছি তা সকল বিতরণ বিভাগকে সমানভাবে ভাগ করে দিচ্ছি। আমাদের লাইন বা অন্য কোন সমস্যা নেই। ডলার, কয়লা সংকটের কারণে বিদ্যুৎ উৎপাদন কম হচ্ছে। আশা করা হচ্ছে দ্রুতই এর সমাধান হবে।
 


বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ