Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: বুধবার, ৭ ফেব্রুয়ারী, ২০২৪
সর্বশেষ সংষ্করণ 2024-02-07T10:24:12Z
গোলাপগঞ্জ

হ্যামট্রামিক সিটির ডেপুটি মেয়র আবু আহমেদ মুসাকে গোলাপগঞ্জ পৌর পরিষদের সংবর্ধনাল

বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক: যুক্তরাষ্ট্রের মিশিগান হ্যামট্রামিক সিটির ডেপুটি মেয়র আবু আহমেদ মুসাকে সংবর্ধনা প্রধান করেছে গোলাপগঞ্জ পৌর পরিষদ। মঙ্গলবার দুপুর ১২টায় পৌরসভার কনফারেন্স হলরুমে এ সংবর্ধনা প্রদান করা হয়। গোলাপগঞ্জ পৌরসভার প্যানেল মেয়র হেলালুজ্জামান হেলালের সভাপতিত্বে ও কাউন্সিল এম ফজলুল আলমের পরিচালনায় আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন গোলাপগঞ্জ পৌর সভার মেয়র আমিনুল ইসলাম রাবেল।

সংবর্ধিত অতিথির বক্তব্য রাখেন হ্যামট্রামিক সিটির ডেপুটি মেয়র আবু আহমেদ মুসা।

তিনি বলেন, আমি একজন বাংলাদেশী হয়ে বহি বিশ্বে বাঙ্গালী কমিটির জন্য কাজ করতে পেরে সত্যিই আনন্দিত। আমি সব সময় চেষ্টা করি স্বচ্ছ ও সততার সাথে কাজ করতে। চেষ্টা করি যাতে আমার জন্মমাটির সম্মান আমার দ্বারা অক্ষুন্ন থাকে। আমি বিদেশের মাটিতে আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত কিন্তু সব সময় সব দলের মানুষের সাথে সম্পর্ক বজায় রেখে চলি। সবার বিপদে আপদে আমি পাশে থাকার চেষ্টা করি।  

তিনি তাঁর বক্তব্যে বলেন, প্রবাসীরা দেশের দু:সময়ে সব সময় এ দেশের মানুষের সাহায্য সহযোগিতায় এগিয়ে আসেন। আমরা প্রবাসীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। আমরা আশা করছি আজকের অনুষ্টানের মাধ্যমে হ্যামট্রামিক সিটির সাথে একটি সেতু বন্ধন তৈরী হল। আমাদের গোলাপগঞ্জের কৃতি সন্তান আবু আহমদ মুসা হ্যামট্রামিক সিটির মত একটি সিটির ডেপুটি মেয়রের দায়িত্ব পালন করছেন এটা গোলাপগঞ্জবাসীর জন্য অত্যান্ত গর্বের বিষয়। 

অনুষ্টানে আরো বক্তব্য রাখেন কাউন্সিলর নুরুল আম্বিয়া চৌধুরী জামিল, সংরক্ষিত মহিলা কাউন্সিলর মনোয়ারা ফেরদৌস, পৌরসভার হিসাব রক্ষক মোঃ ইফতেখার উদ্দিন, সমাজসেবী ফখরুল ইসলাম।





বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ