Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: রবিবার, ৪ ফেব্রুয়ারী, ২০২৪
সর্বশেষ সংষ্করণ 2024-02-04T13:57:25Z
সিলেট

সিলেটে ট্রাকের চাকায় প্রাণ গেল ফুটবলারের

বিজ্ঞাপন

ডেস্ক রিপোর্ট : সিলেটে মো. তারেক আহমদ মোহন (২৫) নামের এক স্থানীয় ফুটবলার ট্রাকচাপায় নিহত হয়েছেন। জেলার জালালাবাদ থানার নতুন বাজার খেয়াঘাট এলাকায় রবিবার (৪ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১০টার দিকে দুর্ঘটনাটি ঘটে।

নিহত মোহন সিলেটের জালালাবাদ থানার কান্দিগাঁও ইউনিয়নের নলকট গ্রামের মকবুল আলীর ছেলে। ফুটবলার হিসেবে স্থানীয়ভাবে তাঁর সুখ্যাতি ছিল। কিছুদিন প্রবাসেও কাটিয়েছেন তিনি।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, এদিন সকালে বাসা থেকে বেরিয়ে নতুন বাজার খেয়াঘাট এলাকার চামাউরাকান্দি যান মোহন। তিনি যখন বাদাঘাট-বিমানবন্দর সড়কের পাশে পৌঁছন, তখন কয়েকজন শিক্ষার্থী সে সড়ক দিয়ে যাচ্ছিল। একই সময়ে বাদাঘাটের দিক থেকে বেপরোয়া গতিতে বালুভর্তি একটি ট্রাক আসছিল।

শিক্ষার্থীদের নিরাপত্তার কথা চিন্তা করে মোহন ট্রাকচালককে গতি কমাতে হাত দিয়ে ইশারা দেন। কিন্তু চালক গতি না কমিয়ে মোহনের ওপর ট্রাক উঠিয়ে দেন। এতে ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়। দুর্ঘটনার পর স্থানীয়রা ট্রাকটি আটক করে।

পরে পুলিশ এসে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিলেট এম এ জি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।
পুলিশ জানিয়েছে, ট্রাকচালকের নাম আবুল হোসেন। তিনি সিলেটের বিমানবন্দর থানার মংগীপাড়া এলাকার আব্দুল বারেকের ছেলে।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছে সিলেট মহানগর পুলিশের জালালাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মিজানুর রহমান বলেন, ‘ট্রাকটি জব্দ এবং চালককে আটক করা হয়েছে।’

জিভি/এন১
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ