Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: রবিবার, ৭ জানুয়ারী, ২০২৪
সর্বশেষ সংষ্করণ 2024-01-07T07:36:35Z
দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনসিলেট

সিলেটে কয়েকটি ভোটকেন্দ্রের সামনে আগুন

বিজ্ঞাপন
ছবি : সংগৃহীত

ডেস্ক রিপোর্ট : সিলেটে বেশ কয়েকটি ভোটকেন্দ্রের সামনে আগুন দেওয়ার পাশাপাশি হাতবোমা বিস্ফোরণের ঘটনা ঘটেছে। তবে এতে কোনো ক্ষয়ক্ষতি বা কেউ আহত হয়নি।

শনিবার রাত ৮টার পর থেকে বিভিন্ন স্থানে একের পর এক এসব ঘটনা ঘটে।

সিলেটের রিটার্নিং কর্মকর্তা ও ডিসি শেখ রাসেল হাসান রাতে সাংবাদিকদের বলেন, “সদর উপজেলার সিরাজুল ইসলাম আলিম মাদ্রাসা ও হাজী আবদুস সাত্তার উচ্চবিদ্যালয় ভোটকেন্দ্রের সামনে টায়ার জ্বালিয়ে দুর্বৃত্তরা আগুন দেওয়ার চেষ্টা করে। তবে এতে ভোটকেন্দ্রের কোনো ক্ষতি হয়নি।

“আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী জেলাজুড়ে কড়া নজরদারি রাখছে। শান্তিপূর্ণভাবে ভোট শেষ করতে সব ধরনের প্রস্তুতি নেওয়া হয়েছে।”

এ সময় হাতবোমা বিস্ফোরণের বিষয়ে জানতে চাইলে ডিসি বলেন, “ককটেল নয়, পটকার বিস্ফোরণ ঘটিয়েছে।”

এদিকে স্থানীয় বাসিন্দা ও পুলিশের সঙ্গে কথা বলে জানা গেছে, সিলেটের দক্ষিণ সুরমা উপজেলার সিলাম, সদর উপজেলার টুকেরবাজার, টুলটিকর, নগরীর টিভি গেইট, ইলেকট্রিক সাপ্লাই এলাকায় ভোটকেন্দ্রের সামনে অগ্নিসংযোগের পাশাপাশি হাতবোমা বিস্ফোরণের ঘটনা ঘটেছে।

তারা জানান, কিছু লোক কাঠ ও টায়ার দিয়ে আগুন ধরায় এবং হাতবোমার বিস্ফোরণ ঘটিয়ে দ্রুত স্থানত্যাগ করে। এ সময় তারা ভোট ও নির্বাচনবিরোধী স্লোগান দেয়।

সিলেট মহানগর পুলিশের উপ-কমিশনার মো. আজবাহার আলী শেখ বলেন, “সিলেট নগরী ও সদর উপজেলার কয়েকটি স্থানে ভোটকেন্দ্রের সামনে অগ্নিসংযোগ ও বিস্ফোরণ ঘটিয়ে নাশকতা সৃষ্টির অপচেষ্টা করা হয়েছে। তবে সেসব মোকাবিলায় আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর কড়া নজরদারি আছে।”



বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ