Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: বুধবার, ১৩ ডিসেম্বর, ২০২৩
সর্বশেষ সংষ্করণ 2023-12-17T13:32:18Z
গোলাপগঞ্জ

গোলাপগঞ্জে সড়ক দুর্ঘটনায় ৩জন আহত

বিজ্ঞাপন

নিজস্ব  প্রতিনিধি : সিলেটের গোলাপগঞ্জে সিএনজি অটোরিকশা ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে অটোরিকশা চালক ও দুই মোটরসাইকেল আরোহী আহত হয়েছেন। 

বুধবার (১২ ডিসেম্বর) রাত সাড়ে ১০টার দিকে উপজেলার ফুলবাড়ি ইউনিয়নের সিলেট-জকিগঞ্জ সড়কের ফুলবাড়ি বৈটিকর বাজারের পাশে এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় আহতরা হলেন- ফুলবাড়ি ইউনিয়নের ফুলবাড়ি উত্তরপাড়া গ্রামের মৃত নুর উদ্দিনের ছেলে সিএনজি অটোরিকশা চালক রুহেল আহমদ (৩৩), পৌর এলাকার রুপশাইল গ্রামের সায়েম আহমদ (২২) ও বাঘা ইউনিয়নের লালনগর গ্রামের আশরাফুল ইসলাম (২১)। তারা দুইজন মোটরসাইকেল আরোহী ছিলেন। 

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বুধবার রাত সাড়ে ১০ টার দিকে সিএনজি অটোরিকশাটি গোলাপগঞ্জ থেকে বৈটিকর বাজারের উদ্দেশ্যে আসছিলো। অপর দিকে মোটরসাইকেলটি গোলাপগঞ্জের উদ্দেশ্যে যাচ্ছিলো। পথিমধ্যে বৈটিকর বাজারের পাশে আসা মাত্র সিএনজি অটোরিকশা ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। সংঘর্ষে সিএনজি অটোরিকশাটি নিয়ন্ত্রণ হারিয়ে পাশের খাদে পড়ে যায়। দুমড়েমুচড়ে যায় সিএনজি অটোরিকশা। এতে সিএনজি অটোরিকশা চালক গুরতর আহত হন। তাকে উদ্ধার করে স্থানীয়রা ওসমানী হাসপাতালে প্রেরণ করেন। এছাড়া মোটরসাইকেল আরোহী দুইজন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা গ্রহণ করেছেন। 

বিষয়টি নিশ্চিত করে গোলাপগঞ্জ সিএনজি অটোরিকশা শাখার সাধারণ সম্পাদক জাহেদ আহমদ বলেন- দুর্ঘটনায় পতিত সিএনজি অটোরিকশা ও মোটরসাইকেলটি আমাদের জিম্মায় নিয়েছি। 

বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ