Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: বৃহস্পতিবার, ২১ ডিসেম্বর, ২০২৩
সর্বশেষ সংষ্করণ 2023-12-21T14:07:53Z
দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনসিলেট

গোলাপগঞ্জ-বিয়ানীবাজারের প্রায় সবগুলো রাস্তা আমি পিচ করেছি : নুরুল ইসলাম নাহিদ

বিজ্ঞাপন
আওয়ামী লীগ মনোনীয় নৌকা প্রতীকের প্রার্থী নুরুল ইসলাম নাহিদ। ছবি : সংগৃহীত

ডেস্ক রিপোর্ট : বিয়ানীবাজারে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীয় নৌকা প্রতীকের প্রার্থী নুরুল ইসলাম নাহিদের প্রধান নির্বাচনী কার্যালয়ের উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যায় পৌরশহরের উত্তরবাজারে নির্বাচনী কার্যালয়ের উদ্বোধন করেন নৌকার প্রার্থী নুরুল ইসলাম নাহিদ।

এ সময় প্রধান অতিথির বক্তব্যে দেশের উন্নয়ন-অগ্রযাত্রা অব্যাহত রাখতে এবং বিএনপি-জামায়াত জোটকে প্রতিহত করতে নৌকায় ভোট দেয়ার আহবান জানিয়ে নুরুল ইসলাম নাহিদ বলেন, বিয়ানীবাজার-গোলাপগঞ্জ উপজেলার সার্বিক উন্নয়নে দীর্ঘ সময় থেকে কাজ করে আসছি। দুই বছর আগেও প্রধান সড়ক ছাড়া আমাদের হাঁটা চলার কোন রাস্তা পিচ ছিল না। দুই উপজেলায় আমি প্রায় সবগুলো রাস্তা পিচ করেছি। স্কুল, কলেজ, মাদ্রাসায় ভবন ছিলনা আমার সময়ে সবগুলো শিক্ষা প্রতিষ্ঠানে শতশত ভবন করা হয়েছে। আমরা সামগ্রিকভাবে উন্নয়ন করেছি, ব্যক্তিগত কারো কোন ক্ষতি করিনি।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আতাউর রহমান খানের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক দেওয়ান মাকসুদুল ইসলাম আউয়ালের সঞ্চালনায় সভায় বিশেষ অতিথি ছিলেন সিলেট জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক এড. মোহাম্মদ আব্বাস উদ্দিন, বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি আব্দুল আহাদ কলা, সহসভাপতি আহমদ হোসেন বাবুল, নাজিম উদ্দিন, আব্দুল খালিক, ছালেহ আহমদ বাবুল, যুগ্ম সাধারণ সম্পাদক হারুনুর রশিদ দিপু ও আব্দুস শুকুর, সাংগঠনিক সম্পাদক জামাল হোসেন ও মাসুদ হোসেন খানসহ, উপজেলা, পৌরসভা, ইউনিয়ন, ওয়ার্ড আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীসহ অঙ্গসহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

জনপ্রিতিনিধিদের মধ্যে সভায় বিশেষ অতিথি ছিলেন, জেলা পরিষদ সদস্য খসরুল হক, আলীনগর ইউপি চেয়ারম্যান আহবাবুর রহমান খান শিশু, চারখাই ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হোসেন মুরাদ চৌধুরী ও মাথিউরা ইউপি চেয়ারম্যান মোহাম্মদ আমান উদ্দিনসহ সর্বস্তরের মানুষ।

উদ্বোধন সভা শেষে পৌরশহর নৌকিার মিছিল বের করা হয়। প্রধান সড়ক দিয়ে নৌকার মিছিল শহরের দক্ষিণবাজার পদক্ষিণ করে উত্তরবাজারের নৌকার নির্বাচনী কার্যালয়ের সম্মুখে গিয়ে শেষ হয়।
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ