Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: বুধবার, ১৩ ডিসেম্বর, ২০২৩
সর্বশেষ সংষ্করণ 2023-12-13T10:21:12Z
সিলেট

সিলেটে প্রায় ২ কোটি টাকার ভারতীয় পণ্য আটক

বিজ্ঞাপন

ডেস্ক রিপোর্ট : সিলেট-ফেঞ্চুগঞ্জ সড়ক থেকে ১ কোটি ৯৪ লক্ষ ৬৮ হাজার টাকার ভারতীয় পণ্য আটক করেছে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

সোমবার (১১ ডিসেম্বর) বেলা আড়াইটার দিকে মহানগর গোয়েন্দা বিভাগের একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে চেকপোস্ট বসিয়ে বিশাল এই ভারতীয় পণ্যের চালান আটক করে।

সিলেট মহানগর গোয়েন্দা বিভাগ জানায়, শাহপরাণ ব্রিজ অতিক্রম করে শ্রীরামপুর পয়েন্ট অভিমুখী একটি ড্রাম ট্রাককে থামানোর জন্য সিগন্যাল দিলে ট্রাকটি সিগন্যাল অমান্য করে পালানোর চেষ্টা করে। এসময় ডিবির টিম ট্রাকটির পিছু নিলে মোগলাবাজার থানাধীন ভগতিপুর আবাসিক এলাকা অতিক্রমের পর সিলেট-ফেঞ্চুগঞ্জ সড়কের দক্ষিণ পার্শ্বে ভগতিপুর আবাসিক এলাকার ০১ নং রোডের মুখে ট্রাকটি ফেলে রেখে অজ্ঞাতনামা ড্রাইভার এবং সহযোগী দৌড়ে পালিয়ে যায়।

এসময় ট্রাকটি তল্লাশী করে ৩ হাজার ৫৮৮ পিস বিভিন্ন রকমের ভারতীয় শাড়ী (আনুমানিক মূল্য ১ কোটি ৭৯ লক্ষ ৪০ হাজার টাকা), ৩৮২টি শাল চাদর (আনুমানিক মূল্য ১৫ লক্ষ ২৮ হাজার টাকা) জব্দ করা হয়। এছাড়া ভারতীয় পণ্য পরিবহণের দায়ে একটি ড্রাম ট্রাক (যার রেজিঃ নং-ঢাকা মেট্রো-ট ২৪-৪৩৮৪) জব্দ করে ডিবি।

এঘটনায় পলাতক অজ্ঞাতনামা আসামির বিরুদ্ধে এসএমপি মোগলাবাজার থানায় মামলা (মামলা নং-০৩, তারিখ- ১২.১২.২০২৩) রুজু করা হয়েছে বলে জানিয়েছে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।


বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ