Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: বৃহস্পতিবার, ২৩ নভেম্বর, ২০২৩
সর্বশেষ সংষ্করণ 2023-11-23T05:57:53Z
সিলেট

সিলেট-৬ আসনে আ.লীগের মনোনয়ন কিনলেন ১৫ জন

বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক : আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-৬ (গোলাপগঞ্জ ও বিয়ানীবাজার) নির্বাচনী আসন থেকে ক্ষমতাসীন দল আওয়ামী লীগের দলীয় মনোনয়ন কিনেছেন ১৫ জন প্রার্থী।

জানা গেছে, সংসদীয় এই আসন সবচেয়ে বেশি অর্থাৎ ১৫ জন নেতা আছেন আওয়ামী লীগের মনোনয়ন দৌড়ে। এই আসনটিতে বর্তমান সংসদ সদস্য ও সাবেক শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ ছাড়াও এখানে দলের মনোয়ন চান কানাডা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও সিলেট জেলা আওয়ামী লীগের সদস্য সরওয়ার হোসেন, গোলাপগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সদস্য মঞ্জুর কাদির চৌধুরী শাফি, গোলাপগঞ্জ পৌরসভার প্রতিষ্ঠাতা সাবেক মেয়র জাকারিয়া আহমদ পাপলু, বিয়ানীবাজার উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কাশেম পল্লব, সিলেট চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সাবেক সভাপতি ফখর উদ্দিন আলী আহমদ, সিলেট মহানগর যুবলীগের সাধারণ সম্পাদক মুশফিক জায়গীরদার, জেলা আওয়ামী লীগের সদস্য সাবেক ছাত্রনেতা মো. জাকির হোসেন, আফসার খান সাদেক, মোহাম্মদ আবুল কালাম চৌধুরী, জুলিয়ান চৌধুরী রাহী, সামছুল ইসলাম বাচ্চু, আবুল কালাম মোহাম্মদ, শামসুজ্জামান, মো. মোদাব্বির হোসেন।

ঘোষিত তফশিল অনুযায়ী, আগামী ৭ জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে।
 
নির্বাচনে প্রার্থীদের মনোনয়নপত্র দাখিলের শেষ দিন ৩০ নভেম্বর, মনোনয়নপত্র যাচাই-বাছাই হবে ১ থেকে ৪ ডিসেম্বর, মনোনয়ন আপিল ও নিষ্পত্তি ৬ থেকে ১৫ ডিসেম্বর, প্রার্থিতা প্রত্যাহারের শেষ তারিখ ১৭ ডিসেম্বর, প্রতীক বরাদ্দ ১৮ ডিসেম্বর, নির্বাচনি প্রচার-প্রচারণা ১৮ ডিসেম্বর থেকে ৫ জানুয়ারি সকাল ৮টা পর্যন্ত চলবে।
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ