Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: বুধবার, ২৯ নভেম্বর, ২০২৩
সর্বশেষ সংষ্করণ 2023-11-29T18:55:41Z
গোলাপগঞ্জ

গোলাপগঞ্জে কৈলাশটিলা গ্যাসফিল্ডের গেইট ভেঙ্গে সিকিউরিটি গার্ড আহত

বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক : গোলাপগঞ্জে চৌঘরীস্থ কৈলাশটিলা গ্যাস ফিল্ডের ২নং কুপের ২নং গেইট ভেঙ্গে রজব আলী (৫০) নামের এক সিকিউরিটি গার্ড গুরুতর আহত হয়েছেন। 

শুক্রবার বিকেল ৫টার দিকে এ ঘটনাটি ঘটে।রজব আলী গোলাপগঞ্জ উপজেলার পৌর এলাকার দাড়িপাতন পশ্চিম পাড়া গ্রামের মৃত সফিক আলীর পুত্র। তিনি বেসরকারি প্রতিষ্ঠান বাপেক্স কোম্পানি এর সিকিউরিটি গার্ড হিসেবে নিযুক্ত রয়েছেন।

জানা যায়, শুক্রবার বিকেল ৫টার দিকে রজব আলী উপজেলার সদর ইউনিয়নের চৌঘরী এলাকার কৈলাশ টিলা গ্যাসফিল্ড এর ২নং কুপের ২নং গেইট লাগাতে গেলে গেইট ভেঙ্গে তার উপরে পড়ে চাপা দেয়। এসময় তার ডান পায়ের হাটুর উপরে ভেঙ্গে দু টুকরো হয়ে যায়। এছাড়াও কোমরের হাড্ডি ছুটে গেছে।

এরপর স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে গোলাপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরে অবস্থা আশংকাজনক হওয়ায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। বর্তমানে তার পায়ে অপারেশন করা হবে। 

আহত রজব আলীর ছোট ভাই রিপন আহমদ জানান, আমার ভাইয়ের ডান পায়ের উপরে ভেঙ্গে গেছে। এছাড়াও কোমরের গাড্ডি ছুটে গেছে। ডাক্তার বলেছেন অপারেশন করা লাগবে। অপারেশন সহ চিকিৎসার জন্য অনেক টাকার প্রয়োজন।
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ