Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: বুধবার, ১ নভেম্বর, ২০২৩
সর্বশেষ সংষ্করণ 2023-11-01T05:01:13Z
গোলাপগঞ্জ

গোলাপগঞ্জ উপজেলা বিএনপির সাবেক সভাপতি এম এ মুছাব্বির আর নেই

বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক: প্রবীণ রাজনীতিবীদ, জাতীয়তাবাদী কৃষক দলের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য, গোলাপগঞ্জ উপজেলা বিএনপির সাবেক সভাপতি,শরিফগঞ্জ ইউনিয়ন পরিষদের একাধিকবারের নির্বাচিত সাবেক চেয়ারম্যান এম এ মুছাব্বির আর নেই।

গতরাত নগরীর একটি বেসরকারি হাসপাতালে তিনি ইন্তেকাল করেছেন। (ইন্নালিল্লাহি ------ রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৩ বছর।

আজ বুধবার সকাল ৮ ঘটিকার সময় জামেয়া ইসলামিয়া খাসদবির মাদ্রাসা মাঠে মরহুমের প্রথম জানাজা অনুষ্ঠিত হয়। এ সময় উপস্থিত মুসল্লিয়ানদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন মরহুমের ভাগিনা কামাল উদ্দিন ও গোলাপগঞ্জ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান হাফেজ নজমুল ইসলাম।

জানাজায় অন্যান্য মধ্যে উপস্থিত ছিলেন জাসদের কেন্দ্রীয় নেতা লোকমান আহমদ, সিলেট চেম্বার অফ কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজদের সাবেক সভাপতি ফারুক আহমদ মিসবাহ, প্রবীণ সাংবাদিক আফতাব চৌধুরী,বাংলাদেশ ব্যাংকের অতিরিক্ত পরিচালক জাবেদ আহমদ চৌধুরী, শাবিপ্রবির ডেপুটি রেজিস্টার আহমদ মাহবুব ফেরদৌস, গোলাপগঞ্জ সাহিত্য ও সাংস্কৃতিক সংসদের সভাপতি মাহফুজ আহমদ চৌধুরী।

আজ বাদ জোহর বেলা ২ ঘটিকার সময় মরহুমের নিজ এলাকা শরীফগঞ্জ ইউনিয়নের কদুপুরের ২য় দফা জানাজা শেষে তার দাফন সম্পন্ন হবে। মরহুমের মাগফেরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের সমবেদনা জানাই।
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ