Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: শুক্রবার, ২০ অক্টোবর, ২০২৩
সর্বশেষ সংষ্করণ 2023-10-20T11:02:25Z
গোলাপগঞ্জলিড নিউজ

ওউ ফুয়ায় আমরার ফেটও ভাত দিতো

বিজ্ঞাপন
ডান পাশে ছুরিকাঘাতে নিহত তাজেল আহমদ (২০) এর পিতা মোঃ ময়েন আহমদ।

সামিল হোসেন : 'ওউ ফুয়ায় আমরার ফেটও ভাত দিতো' বলে কান্নায় ভেঙ্গে পড়েন ছুরিকাঘাতে নিহত তাজেলের পিতা মোঃ ময়েন আহমদ।

ছেলের মৃত্যুর শোকে ঘরের একদিকে মায়ের আহাজারি অন্যদিকে পরিবারের একমাত্র উপার্জনকারী ছেলেকে হারিয়ে শোকে কাতর বাবা। তবুও যেন নিজের মনকে শক্ত করে শোকের সময় পরিবারের পাশে ছায়ার মতো দাঁড়িয়ে আছে তিনি।

নিহত তাজেলের পিতা মোঃ ময়েন আহমদ বলেন, কাজ না থাকায় সকাল থেকেই আমার ছেলে (তাজেল আহমদ) বাড়িতে শুয়ে ছিলো। বিকালের দিকে খেলায় যায় এরপর খেলা শেষে বাড়িতে  এসে গোসল করে ভাত খায়। খাওয়া শেষে তার বন্ধু তানভীর আহমদ ( ঘটনাস্থলে আহত হওয়া যুবক) কল দিয়ে বলে আমনিয়া বাজার যাওয়ার জন্য। পরে তাজেল বাড়ি থেকে বাহির হয়ে যায়। এরপর ২০-৩০ মিনিট পর শুনেন তাজেল নাকি আমুড়া ইউনিয়নের আমনিয়া বাজারের পূর্বে শাহি ঈদগাহের পাশে মারামারি করে আহত হয়েছে।

উল্লেখ, গতকাল বৃহস্পতিবার সন্ধ্যা ৭ টার দিকে আমুড়া ইউনিয়নের আমনিয়া বাজারের পূর্বে শাহি ঈদগাহের পাশে কথা কাটাকাটির জেরে ছুরিকাঘাতে তাজেল আহমদ (২০) নিহত হন এবং এ ঘটনায় তার বন্ধু তানভীর আহমদ (২০) নামের আহত হন।


নিহত তাজেল আহমদ গোলাপগঞ্জ উপজেলার আমুড়া ইউপির আমুড়া গ্রামের মোঃ ময়ন আহমদের পুত্র। সে ৪ ভাই ও ১ বোনের মধ্যে দ্বিতীয়। তার বাবা পেশায় একজন দিনমজুর এবং নিহত তাজেল আহমদ রাজমিস্ত্রীর কাজ করতেন।

জানা যায়, এক সপ্তাহ আগে আমুড়া ইউনিয়নের কদমরসূল গ্রামের অপু আহমদের সাথে নিহত তানভীর আহমদের সাথে ফেইসবুকের মেসেঞ্জারে কথা কাটাকাটি হয়। এর জের ধরে গতকাল বৃহস্পতিবার সন্ধ্যা ৭টার দিকে অপু আহমদ ৫/৬ জন যুবক নিয়ে তাজেল আহমদের উপর হামলা চালায়। এসময় তাজেল আহমদকে অপু উপুর্যুপরি ছুরিকাঘাত করলে তাজেলের সাথে থাকা তানভীর আহমদ তাকে বাঁচাতে এগিয়ে আসলে তাকে দাড়িপাতন গ্রামের সাঈদ আহমদ ছুরিকাঘাত করে।

এরপর স্থানীয়রা আহত অবস্থায় তাজেল আহমদ ও তানভীর আহমদকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। এরপর রাত ৯টায় চিকিৎসাধীন অবস্থায় তাজেল আহমদ মৃত্যুবরণ করেন।
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ