Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: শুক্রবার, ২৭ অক্টোবর, ২০২৩
সর্বশেষ সংষ্করণ 2023-10-27T12:25:29Z
গোলাপগঞ্জলিড নিউজ

গোলাপগঞ্জে তাজেল হত্যার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও শোক সভা

বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক: সিলেটের গোলাপগঞ্জে তাজেল হত্যার প্রতিবাদে সভা ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২৭অক্টোবর) বিকেল ৩টায় আমুড়া বাজার থেকে প্রথমে বিক্ষোভ মিছিল শুরু হয়ে আমনি বাজারে এসে এক শোক সভায় মিলিত হয়। 

শোক সভায় ব্যাংকার নজরুল ইসলামের সভাপতিত্বে ও তরুণ সমাজসেবী নজরুল ইসলাম ছোটন এবং তাজুল ইসলাম রাসেলের যৌথ পরিচালনায় বক্তব্য রাখেন আমুড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সৈয়দ হাছিন আহমদ মিন্টু, সাবেক ইউপি চেয়ারম্যান রুহেল আহমদ, প্যানেল চেয়ারম্যান কামরান হোসেন, প্যানেল চেয়ারম্যান-২ মস্তাক আহমদ, ইউপি সদস্য আব্দুল গফফার কুটি, হোসেন আহমদ, ফয়ছল আহমদ, কাওছার আহমদ, সাবেক ইউপি সদস্য জালাল সিদ্দিকি, মতিউর রহমান তুহিন, নজরুল ইসলাম, কামাল উদ্দিন, ইমরানুল ইসলাম তানু, নজরুল ইসলাম, সেলিম আহমদ। 

সভায় বক্তারা বলেন, গত ১৯ অক্টোবর প্রকাশ্যে দিবালোকে তাজেল আহমদকে পরিকল্পিত ভাবে ডেকে এনে হত্যা করা হয়। এই হত্যাকান্ডের ঘটনায় তিন জনের নাম উল্লেখ করে একটি মামলা হয়। হত্যার ৯দিন অতিবাহিত হয়ে গেলেও এখন পর্যন্ত একজন আসামীকে পুলিশ ধরতে পারেনি।

বক্তারা আগামী ৭২ ঘন্টার মধ্যে তাজেল হত্যার সাথে জড়িতদের গ্রেপ্তারের আলটিমেটাম দিয়ে বলেন, এই সময়ের ভিতরে যদি খুনিদের গ্রেপ্তার না করা হয় তাহলে আরো কঠোর কর্মসূচী দেওয়ার হুশিয়ারী প্রদান করা হয়।


বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ