Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: শনিবার, ২১ অক্টোবর, ২০২৩
সর্বশেষ সংষ্করণ 2023-10-20T19:29:17Z
গোলাপগঞ্জ

দুর্গাপূজার শুভেচ্ছা জানালেন পৌর ছাত্রলীগের সিনিয়র সহসভাপতি বিপ্রতীপ চন্দ্র তাপ্পু

বিজ্ঞাপন

সংবাদ বিজ্ঞপ্তি : শারদীয় দুর্গাপূজা উপলক্ষে গোলাপগঞ্জ উপজেলার সনাতন ধর্মাবলম্বীদের শুভেচ্ছা জানিয়েছেন পৌর ছাত্রলীগের সিনিয়র সহসভাপতি বিপ্রতীপ চন্দ্র তাপ্পু।

তিনি বলেন, শারদীয় দুর্গোৎসব উপলক্ষে আমি গোলাপগঞ্জ উপজেলার সনাতন ধর্মাবলম্বীদের সনাতন সম্প্রদায়ের সবাইকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানাই। সনাতন ধর্মাবলম্বী এর সার্বজনীন শারদীয় দুর্গাপূজা ও দুর্গোৎসব। ধূপ-ধুনুচি, পঞ্চপ্রদীপ,উলুধ্বনি আর ঢাকের তালে সায়ংকালে আসনে অধিষ্ঠিত হবেন দেবী দুর্গা। মন্ডপ আর মন্দিরগুলো মুখরিত হয়ে উঠবে ভক্তদের আরাধনায়। বাঙালি হিন্দুদের প্রধান ধর্মীয় উৎসব দুর্গাপূজা।

সমাজে অন্যায়, অবিচার, অশুভ ও অসুরশক্তি দমনের মাধ্যমে শান্তি প্রতিষ্ঠার লক্ষ্যে এ পূজা হয়ে থাকে। আবহমানকাল ধরে এ দেশের হিন্দু সম্প্রদায় বিপুল উৎসাহ-উদ্দীপনা ও উৎসবমুখর পরিবেশে নানা উপচার ও অনুষ্ঠানাদির মাধ্যমে দুর্গাপূজা পালন করে আসছে এ উৎসব জননীরা। সাম্প্রদায়িক সম্প্রীতির ঐতিহ্য অক্ষুণ্ন রেখে সবাইকে দূর্গা উৎসব পালন করার আহ্বান জানিয়ে আরও বলেন, “দুর্গোৎসব ধর্ম-বর্ণ নির্বিশেষে সবার মধ্যে সম্প্রীতি ও সৌহার্দ্যরে বন্ধনকে আরও সুসংহত করুক-এ কামনা করি।

শারদীয় দুর্গোৎসব উপলক্ষে আমি সনাতন ধর্মাবলম্বীদের জানাই শুভেচ্ছা ও অভিনন্দন।
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ