Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: শনিবার, ১৪ অক্টোবর, ২০২৩
সর্বশেষ সংষ্করণ 2023-10-14T06:07:44Z
গোলাপগঞ্জ

ভাদেশ্বর কলেজের উদ্যোগে গুণীজন সংবর্ধনা

বিজ্ঞাপন


নিজস্ব প্রতিবেদক: ভাদেশ্বর কলেজ আয়োজিত গুণীজন সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সিলেট প্রেসক্লাব সভাপতি ইকবাল সিদ্দিকী বলেছেন, গুণীজনদের কদর করলে সমাজে গুণীজনের জন্ম হয়। গোলাপগঞ্জ অতীত কাল থেকে অনেক গুণীজনের জন্ম দিয়েছে আর তাদের সিংহভাগ এসেছে ভাদেশ্বর এলাকা থেকে। এখনো এ এলাকায় গুণীজনেরা বিভিন্ন পর্যায়ে প্রতিষ্ঠিত ও নেতৃত্ব দিচ্ছেন।  

গতকাল শুক্রবার বেলা তিন ঘটিকায় কলেজ মিলনায়তনে ভাদেশ্বর ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মুহিদুজ্জামান লাভলুর সভাপতিত্বে ও কলেজ গভার্নিং বডির সদস্য, বিশিষ্ট সাংবাদিক আবুল হাসনাতের সঞ্চালনায় অনুষ্ঠানে সংবর্ধিত অতিথির বক্তব্য রাখেন সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের সার্জারী বিভাগের সহযোগী অধ্যাপক ডা.খালেদ মাহমুদ, নাক, কান, গলা ও হেড নেক সার্জারি বিভাগের বিভাগীয় প্রধান, সহযোগী অধ্যাপক ডা.নুরুল হুদা নাঈম, গোয়াইনঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জুনিয়র কনসালটেন্ট ডা. সাবিনা আক্তার। 

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ভাদেশ্বর মহিলা কলেজের ভাইস প্রিন্সিপাল সেলিনা আক্তার, ভাদেশ্বর উন্নয়ন সমিতি ইউকের ট্রেজারার সিরাজুল ইসলাম, ভাদেশ্বর নাসির উদ্দিন উচ্চ বিদ্যালয় ও কলেজে পরিচালনা কমিটির সাবেক সভাপতি আলহাজ্ব ময়নুল হক, গোলাপগঞ্জ সাহিত্য ও সাংস্কৃতিক সংসদ সভাপতি, সাংবাদিক মাহফুজ আহমদ চৌধুরী, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ গোলাপগঞ্জ উপজেলা সাধারণ সম্পাদক, সহকারি অধ্যাপক রজতকান্তি দাস।

বক্তব্য রাখেন ভাদেশ্বর কলেজের অধ্যক্ষ এ কে এম মাহবুবুস সামাদ, বিএনকে উচ্চ বিদ্যালয় ও কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ শামসুল মাওলা, মানিকোনা উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ সেলিম আহমদ, মকবুল আহমদ আইডিয়াল একাডেমীর ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আব্দুল মতিন, কলেজ গভার্নিং বডির সদস্য নুরুজ্জামান চৌধুরী, মজনুর রহমান, আব্দুল কাদির, ভাদেশ্বর নাসির উদ্দিন উচ্চ বিদ্যালয় ও কলেজ গভার্নিং বডির সদস্য নাজিম উদ্দিন, সাবেক সদস্য হেলাল উদ্দিন, ভাদেশ্বর দক্ষিণভাগ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হাসান আহমদ প্রমুখ। 

আলোচনা সভা শেষে সংবর্ধিত অতিথি ও অতিথিদের মধ্যে ক্রেস্ট বিতরণ করা হয়
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ