Advertisement (Custom)

বিজ্ঞাপন
প্রকাশিত: শুক্রবার, ২০ অক্টোবর, ২০২৩
সর্বশেষ সংষ্করণ 2023-10-21T07:39:56Z
গোলাপগঞ্জ

গোলাপগঞ্জ অনলাইন প্রেসক্লাবের নতুন কমিটি গঠন

বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক: গোলাপগঞ্জ অনলাইন প্রেসক্লাবের নতুন কমিটি গঠন করা হয়েছে। এ উপলক্ষে শুক্রবার (২০ অক্টোবর) সন্ধ্যায় ক্লাবের অস্থায়ী কার্যালয়ে এক সাধারণ সভা অনুষ্ঠিত হয়। 

সভায় ২০২৪-২০২৫ বর্ষের জন্য এম আব্দুল জলিলকে সভাপতি (দৈনিক মানবজমিন) ও জাহিদ উদ্দিনকে সাধারণ সম্পাদক ( দৈনিক ভোরের কাগজ) এবং শেখ জাহিদ হাসান (দৈনিক আমাদের বাংলা) কে সাংগঠনিক সম্পাদক করে ১৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়। 

কমিটির অন্যান্যরা হলেন সিনিয়র সহ সভাপতি খন্দকার বদরুল আলম, (দৈনিক জৈন্তা বার্তা), সহ-সভাপতি নজরুল ইসলাম (অনাবিল সংবাদ ডটনেট), রায়হান আহমদ (বিয়ানীবাজার টাইমস ২৪ ডটকম) সহ সাধারণ সম্পাদক ফখরুল ইসলাম শাকিল (দৈনিক আজকালের খবর), রেজাউল করিম শাহান (জাহো বাহে টোয়েন্টিফোর ডটকম), সহ-সাংগঠনিক সম্পাদক হাবিবুর রহমান (সাপ্তাহিক সোনালী সিলেট) কোষাধ্যক্ষ নাজমুল ইসলাম (জি ভয়েস টোয়েন্টিফোর ডট কম), প্রচার সম্পাদক ফাহিম আহমদ (সিলেট ভয়েস টুয়েন্টিফোর ডটকম), তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক জাবেদ আহমদ (গোলাপগঞ্জ বিয়ানীবাজার সময় সংবাদ ডটকম) নির্বাহী সদস্য আজিজ খান (দৈনিক শ্যামল সিলেট), মোঃ রুবেল আহমদ (টাইমস ট্রিবিউন), ফাহাদ হোসাইন (সিলেটের দিনকাল)।
বিজ্ঞাপন

জনপ্রিয় সংবাদ